শিরোনাম
প্রকাশ : ৩১ অক্টোবর, ২০২০ ০৮:৫৮

ব্রাজিল শিবিরে আবারও ইনজুরির হানা

অনলাইন ডেস্ক

ব্রাজিল শিবিরে আবারও ইনজুরির হানা

একের পর এক ইনজুরির হানায় বিপাকে ব্রাজিল ফুটবল দল। কাতার বিশ্বকাপ বাছাইপর্বে নিজেদের সামনের দুই ম্যাচের আগে ফিলিপ কুতিনহোর পর চোটে এবার দল থেকে ছিটকে গেলেন মিডফিল্ডার ফাবিনিয়ো।

এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ)। তারা জানিয়েছে, হ্যামস্ট্রিং চোটের কারণে ছিটকে গেছেন এই মিডফিল্ডার। লিভারপুলের এই তারকার বদলী হিসেবে দলে ডাকা হয়েছে এভারটনের আলানকে। এদিকে বিশ্বকাপ বাছাইপর্বে সেলেসাওদের সামনের দুই ম্যাচের স্কোয়াড থেকে চোটে বাদ পড়েছেন কুতিনহো। তার জায়গায় দলে এসেছেন লুকাস পাকুইতা।

চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলতে নেমে চোটে মাঠ ছেড়েছেন নেইমারও। যদিও তার ইনজুরির বিষয়ে এখনো কিছু জানায়নি প্যারিস সেইন্ট জার্মেই।

এই তিন তারকা ফুটবলার ছাড়াও সম্প্রতি ম্যানচেস্টার ইউনাইটেডের ব্রাজিলিয়ান ফুটবলার অ্যালেক্স তেলেস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে কোয়ারেন্টাইনে আছেন এই সেন্টার-ব্যাক। বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচের জন্য অবশ্য তেলেসকে এখনো বিবেচনায় রাখছেন ব্রাজিলিয়ান কোচ তিতে।

দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বে প্রথম দুই ম্যাচ শেষে শীর্ষে থাকা ব্রাজিল পরের দুটি ম্যাচ খেলবে ১৪ ও ১৮ নভেম্বর, যথাক্রমে ভেনেজুয়েলা এবং উরুগুয়ের বিপক্ষে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর