শিরোনাম
প্রকাশ : ২৬ নভেম্বর, ২০২০ ১২:২৭
প্রিন্ট করুন printer

নিউজিল্যান্ডে পাকিস্তান শিবিরে আতঙ্ক! ছয় জনের করোনা

অনলাইন ডেস্ক

নিউজিল্যান্ডে পাকিস্তান শিবিরে আতঙ্ক! ছয় জনের করোনা

করোনা তাণ্ডবের মাঝেই ধীরে ধীরে মাঠে ফিরছে ক্রিকেট। বাইশ গজে আবারও শুরু হয়েছে ব্যাট-বলের লড়াই। তবে নিউজিল্যান্ড সিরিজের আগে পাকিস্তান ক্রিকেট দলে করোনাভাইরাস থাবা বসালো। দলের ছয় সদস্যের করোনা পজিটিভ হয়েছে। ক্রাইস্টচার্চে আইসোলেশনে রাখা হয়েছে তাদের। এই ঘটনায় আইসোলেশনে থাকা অবস্থায় অনুশীলন বন্ধ রাখা হয়েছে।

নিউজিল্যান্ড ক্রিকেট এক বিবৃতিতে জানায়, ‘এই ছয়জনের মধ্যে দু'জনেরটি আগের, নতুন করে চারজনের করোনা নিশ্চিত হয়েছে। ছয়জনকে প্রটোকল মেনে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এই ঘটনায় পাকিস্তানি দলের আইসোলেশনে থেকে অনুশীলন প্রত্যাহার করা হয়েছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তা স্থগিত থাকবে।’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন টি-টোয়েন্টি ও দুটি টেস্ট আয়োজন করছে নিউজিল্যান্ড। ২৭ নভেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত চলবে এই সিরিজ। পাকিস্তান ‘এ’ ও নিউ জিল্যান্ড ‘এ’ দলের মধ্যকার চার দিনের একটি প্রস্তুতি ম্যাচ দিয়ে ১০ ডিসেম্বর থেকে পাকিস্তানের এই সফর আনুষ্ঠানিকভাবে শুরু হবে। ১৮ ডিসেম্বর অকল্যান্ডে হবে তাদের মধ্যে তিন টি-টোয়েন্টির সিরিজের প্রথম ম্যাচ। পরে ২৬ ডিসেম্বর ও ৭ জানুয়ারি নিউ জিল্যান্ড ও পাকিস্তান খেলবে টেস্ট সিরিজ।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর