শিরোনাম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:৫৭
প্রিন্ট করুন printer

কিংবদন্তী ক্রিকেট কার্নিভ্যাল, সিজন ২ এর শিরোপা জিতল “মিরপুর কিংস”

অনলাইন ডেস্ক

কিংবদন্তী ক্রিকেট কার্নিভ্যাল, সিজন ২ এর শিরোপা জিতল “মিরপুর কিংস”

রাজধানীর শ্যামলীস্থ শ্যামলী ক্লাব ক্রিকেট মাঠে শুক্রবার দুপুরে অনুষ্ঠিত “মিরপুর কিংস” ও “টিম ব্যাকবেঞ্চারস” এর মধ্যে অনুষ্ঠিত ফাইনালে “মিরপুর কিংস” ৫ উইকেটে “টিম ব্যাকবেঞ্চারস” কে পরাজিত করে প্রথম বারের মত “ টুর্নামেন্টের শিরোপা জয় করে।  

এর আগে সকালে অনুষ্ঠিত প্রথম সেমি ফাইনালে “টিম ব্যাকবেঞ্চারস” ২৯ রানে “কিংস অব কেরানীগঞ্জ” কে পরাজিত করে। অপর সেমি ফাইনালে মিরপুর কিংস ৫ রানে নওয়াব অব ওল্ড ঢাকা কে পরাজিত করে। 

আমরাই কিংবদন্তী (এসএসসি ২০০০ এবং এইচএসসি ২০০২) একটি অনলাইন ভিত্তিক ফেসবুক গ্রুপ, যেখানে সারা বাংলাদেশের এসএসসি ২০০০ এবং এইচএসসি ২০০২ সালের ছাত্র-ছাত্রীদের একত্র করে একক প্লাটফর্মে এনে মানব কল্যাণে কাজ করার প্রয়াসে এগিয়ে চলেছে। 

বন্ধুদের একত্রিত করার প্রয়াসের ধারাবাহিকতা থেকে দ্বিতীয়বারের মত সারা বাংলাদেশ থেকে ১৬ টি দল নিয়ে গত ৫, ১২, ১৩, ১৯, ২০ ও ২১ ফেব্রুয়ারি ২০২১  কিংবদন্তী ক্রিকেট কার্নিভ্যাল, সিজন ২ এর গ্রুপ পর্ব অনুষ্ঠিত হয়।

উল্লেখ্যযে, এই আয়োজনে বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম গুল্লু, “ব্রান্ড হাউজ” এর শাফিন ইয়ারা, ও “আমরাই কিংবদন্তী” গ্রুপের এডমিন ও ক্রিয়েটর নাজমুল হোসেনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দী  


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর