শিরোনাম
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০২১ ০৮:৫৬
প্রিন্ট করুন printer

আক্রমণাত্বক মন্তব্য সাবেক ইংলিশ অধিনায়কের

'ভারতকে যত ছাড় দেওয়া হবে আইসিসিকে তত নখদন্তহীন দেখাবে'

অনলাইন ডেস্ক

'ভারতকে যত ছাড় দেওয়া হবে আইসিসিকে তত নখদন্তহীন দেখাবে'
ফাইল ছবি

আহমেদাবাদে নরেন্দ্র মোদি স্টেডিয়ামের পিচ নিয়ে বিতর্ক থামছেই না। মাত্র দুইদিনে শেষ হয়ে যাওয়া ওই টেস্ট ম্যাচের পিচ আদতে টেস্ট ক্রিকেটের যোগ্য ছিল কিনা তা নিয়ে প্রশ্ন তুলেছেন একাধিক সাবেক ইংলিশ ক্রিকেটার। প্রথমে এ নিয়ে রসিকতা করলেও এবার বিষটিকে গুরুত্বের সঙ্গে নিলেন মাইকেল ভন। সাবেক এই ইংল্যান্ড অধিনায়ক বললেন, ভারতকে যত ছাড় দেওয়া হবে আইসিসি-কে তত নখদন্তহীন দেখাবে।

তবে সুনীল গাভাস্কারের মতো কিংবদন্তি কিন্তু পিচকে এতটা খারাপ বলতে রাজি নন। তিনি কৃতিত্ব দিচ্ছেন স্পিনারদের। সেই সঙ্গে ব্যাটসম্যানদের দুর্বল টেকনিকের সমালোচনা করেছেন। কিন্তু এত সরলীকরণে রাজি নন ইংলিশ ক্রিকেটাররা। তৃতীয় টেস্টকে লটারির সঙ্গে তুলনা করেছিলেন ডেভিড লয়েড। তিনি বলেছিলেন, আইসিসির কাছে অভিযোগ করা বৃথাই সময় নষ্ট, জবাব মিলবে না। 

মাইকেল ভন ব্যঙ্গ করে বলেন, এবার থেকে যদি এমনই পিচ হয়, তাহলে ব্যাটসম্যানদের তিনটি করে ইনিংস খেলতে দেওয়া হোক। তাহলে যদি খেলা পাঁচদিন অবধি গড়ায়। উল্লেখ্য, আইসিসিকে নিয়ন্ত্রণ করছে বিসিসিআই, অনেকদিন ধরেই এই অভিযোগ চলে আসছে। ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া বোর্ড মুখে কিছু না বললেও ভারতীয় বোর্ডের প্রতি তারা খুশি নয় তা বলাই বাহুল্য।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর