শিরোনাম
প্রকাশ : ২৪ এপ্রিল, ২০২১ ২০:১৫
প্রিন্ট করুন printer

কলকাতা-রাজস্থান মুখোমুখি: একাদশে মোস্তাফিজ, সুযোগ হয়নি সাকিবের

অনলাইন ডেস্ক

কলকাতা-রাজস্থান মুখোমুখি: একাদশে মোস্তাফিজ, সুযোগ হয়নি সাকিবের

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৮তম ম্যাচে আজ রাত ৮টায় মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস। সাকিব আল হাসান খেলছেন কলকাতা নাইট রাইডার্সে আর মোস্তাফিজুর রহমান খেলছেন রাজস্থান রয়্যালসে। স্বাভাবিক ভাবে মাঠের লড়াইয়ে মুখোমুখি হওয়ার কথা ছিল বাংলাদেশের এই দুই তারকা ক্রিকেটারের। কিন্তু পারফরম্যান্সের অধারাবাহিকতায় আর সেটা ঘটল না। মোস্তাফিজকে রাজস্থান একাদশে রাখলেও টানা দ্বিতীয় ম্যাচের মতো সাকিবকে খেলাচ্ছে না কলকাতা।

শনিবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বাংলাদেশ সময় ৮টায় শুরু হয় ম্যাচটি। রাজস্থানে একাদশে শ্রেয়াস গোপালের জায়গায় জয়দেব উনাদকাট এবং মানান ভোহরার জায়গায় সুযোগ পেয়েছেন যশস্বী জয়সাওয়াল।

পরিবর্তন এসেছে কলকাতার একাদশেও। কমলেশ নাগরকোটির পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন শিভাম মাভি।

রাজস্থান রয়্যালস: সাঞ্জু স্যামসন (অধিনায়ক), যশস্বী জয়সাওয়াল, জস বাটলার, ডেভিড মিলার, শিভাম দুবে, রিয়ান পরাগ, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস, জয়দেব উনাদকাট, চেতন সাকারিয়া এবং মুস্তাফিজুর রহমান।

কলকাতা নাইট রাইডার্স: ইয়ন মরগান (অধিনায়ক), শুভমান গিল, নীতিশ রানা, রাহুল ত্রিপাটি, দীনেশ কার্তিক, সুনীল নারিন, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, বরুণ চক্রবর্তী, শিভাম মাভি এবং প্রসিধ।

বিডি-প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর