শিরোনাম
২২ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৩৮

এক গোল হজম করে ছয় গোল দিল ম্যান সিটি! (ভিডিও)

অনলাইন ডেস্ক

এক গোল হজম করে ছয় গোল দিল ম্যান সিটি! (ভিডিও)

ইংলিশ প্রিমিয়ার লিগে বড় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। গেল ম্যাচে ড্র করা ম্যান সিটি ইংল্যান্ডের তৃতীয় বিভাগের ক্লাব ওয়াইকম্ব ওয়ান্ডারার্সকে গোল বন্যায় ভাসাল।

মঙ্গলবার লিগের তৃতীয় ম্যাচটিতে শুরুতেই গোল করে সিটিজেনদের মনে ভয় ঢুকিয়ে দিয়েছিল ওয়াইকম্ব। তবে তাতে ভয় না পেয়ে ওয়াইকম্বকে ৬টি গোল দিয়েছে সিটি। শেষ পর্যন্ত ১-৬ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ইংলিশ চ্যাম্পিয়নরা।

ম্যাচে জোড়া গোল করেছেন আলজেরিয়ান উইঙ্গার রিয়াদ মাহরেজ। একটি করে গোল করেছেন বেলজিয়ান মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনা, ইংলিশ মিডফিল্ডার ফিল ফোডেন, স্প্যানিশ ফরোয়ার্ড ফেরান তোরেস ও তরুণ ইংলিশ ফরোয়ার্ড কোল পালমার। ম্যাচসেরা হয়েছেন মাহরেজ।

ম্যাচের ২২ মিনিটে সবাইকে অবাক করে দিয়ে ওয়াইকম্বকে এগিয়ে দেন ইংলিশ ফরোয়ার্ড ব্রেন্ডন হ্যানলন। তবে বেশিক্ষণ পিছিয়ে থাকতে হয়নি সিটিকে। সাত মিনিট পরেই ফোডেনের সহায়তায় গোল করে ম্যাচে সমতা ফেরান কেভিন ডি ব্রুইনা। 

এরপর প্রথমার্ধের খেলা শেষ মুহূর্তে অর্থাৎ ৪৩ মিনিটের সময় দলকে এগিয়ে দেন রিয়াদ মাহরেজ। এর ঠিক দুই মিনিট পরেই ব্যবধান বাড়ান ফিল ফোডেন। এবার সহায়তাকারীর ভূমিকায় ছিলেন মাহরেজ। 

দ্বিতীয়ার্ধেও সমান তিনটি গোল করে ম্যান সিটি। যার প্রথমটির জন্য অপেক্ষা করতে হয় ম্যাচের ৭১ মিনিট পর্যন্ত। এবার গোল করেন ফেররান তোরেস। পরে ৮৩ মিনিটের সময় রিয়াদ মাহরেজ ও ৮৮ মিনিটে শেষ গোলটি করেন কোল পালমার। শেষ পর্যন্ত ১-৬ গোলের জয়ে নিয়ে পরের রাউন্ডে ওঠে সিটি।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর