২৫ জানুয়ারি, ২০২৩ ২২:১৭

দ্রুতই সেরা ফর্মে আসবে, সৌম্যকে নিয়ে আশাবাদ তাসকিনের

অনলাইন ডেস্ক

দ্রুতই সেরা ফর্মে আসবে, সৌম্যকে নিয়ে আশাবাদ তাসকিনের

সৌম্য-তাসকিন

লম্বা সময় ধরে নিজেকে হারিয়ে খুঁজছেন সৌম্য সরকার। অবশেষে তার ব্যাটে আসলো হাফ সেঞ্চুরি, বিপিএলে হারের বৃত্ত ভাঙল ঢাকা ডমিনেটরস। খুলনা টাইগার্সের বিপক্ষে জয় পাওয়ায় সৌম্যকেই কৃতিত্ব দিচ্ছেন ম্যাচ সেরা নির্বাচিত হওয়া তাসকিন আহমেদ। একইসঙ্গে এই গতি তারকার বিশ্বাস, দ্রুতই সেরা ফর্মে আসবেন সৌম্য।

ঢাকার পুঁজি ছিল মাত্র ১০৮ রানের। এর বেশীরভাগ রানই এসেছে সৌম্যের ব্যাটে। ইনিংসের সূচনা করতে নেমে ৪৫ বলে ছয়টি চার ও দুটি ছক্কায় ৫৭ রান করেন বাঁহাতি এই হার্ডহিটার। পরে অবশ্য তাসকিনের বোলিংয়েই জয় পায় ঢাকা। মাত্র ৯ রান খরচায় চারটি উইকেট নেন তাসকিন। খুলনা অলআউট হয় মাত্র ৮৪ রানে। লো স্কোরিং ম্যাচে ২৪ রানের অবিশ্বাস্য জয় পায় ঢাকা।

ম্যাচ শেষে সৌম্যের ব্যাপারে তাসকিন বলেন, 'আলহামদুলিল্লাহ! সৌম্য ফিফটি করেছে। আমি ওর জন্য অনেক খুশি। ও অনেক পরিশ্রম করছে। আমি ওকে সবসময় বলি, আমাদের হাতে একমাত্র প্রক্রিয়াটা আছে। সৎ থেকে কঠোর পরিশ্রম করা। এর বাইরে কিছু নেই। তো এই জিনিসটা দেখছি যে ও প্রতিদিন অনেক কঠোর অনুশীলন করছে। আমার বিশ্বাস ও খুব দ্রুত সেরা ফর্মে আসবে।

বিপিএলে মাত্র ১০৮ রান বা এর কম করেও জেতার রেকর্ড অনেক বেশি নেই। এর আগে মাত্র দুবার ১০৮ বা এর কম রান করে কোনো দল জিতেছে। অবিশ্বাস্য জয় পাওয়ায় আনন্দিত তাসকিন।

তিনি আরও বলেন, প্রত্যেক ম্যাচেই বিশ্বাস নিয়ে নামি। সত্যি বলতে আমি আমার প্রক্রিয়ায় অনেক বিশ্বাস করি, কঠোর পরিশ্রম করি। আমার মনে হয়, যেহেতু আমি আমার কাজের ক্ষেত্রে সৎ, আল্লাহতায়ালা যে কোনো সময় যে কোনো পুরস্কার দিতে পারেন। প্রক্রিয়ার বাইরে থাকি না বলে সবসময় বিশ্বাস করি, ক্রিকেটে যে কোনো কিছু হতে পারে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর