৯ মার্চ, ২০২৩ ১৬:০০

নারী দিবসে টিকটকে ‘আজকের নারী হ্যাশটাগ’

অনলাইন ডেস্ক

নারী দিবসে টিকটকে ‘আজকের নারী হ্যাশটাগ’

আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করতে টিকটক বাংলাদেশ ‘হ্যাশট্যাগ আজকের নারী’ ক্যাম্পেইন চালু করেছে। এই ক্যাম্পেইনে নারীরা তাদের কমিউনিটিতে ইতিবাচক পরিবর্তনের জন্য বিভিন্ন ধরনের অনুপ্রেরণামূলক গল্প তুলে ধরেছেন। 

#AjkerNari ক্যাম্পেইনে উল্লেখোযোগ্য এবং জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর তানহা ইসলাম, অনুরাধা দত্ত, ফাবিহা নওসিন প্রভা, কৃষ্ণা রানী সরকার, মুনজেরিন সাহিদ, শবনম ফারিয়া, রাজিক এবং হামজা খান শায়ানের মতো জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটররা অংশ নিচ্ছেন। 

আজকের নারী হ্যাশট্যাগ ক্যাম্পেইনে বাংলাদেশী নারীদের উল্লেখযোগ্য সাফল্য তুলে ধরা হচ্ছে, যারা সমাজের বিভিন্ন বাধা অতিক্রম করে শিক্ষা, স্বাস্থ্যসেবা এবং উদ্যাক্তা হওয়ার মতো কাজে সাফল্য অর্জন করতে পেরেছেন।

আজকের নারী হ্যাশটাগ ক্যাম্পেইন সম্পর্কে শবনম ফারিয়া বলেন, ‘সমাজের সব স্তরের নারীদের কথা শোনা, বিভিন্নক্ষেত্রে তাদের অবদানকে স্বীকৃতি দেওয়া এবং পুরুষের সমান মূল্যায়ন যাতে একজন নারী পায় তা নিশ্চিত করতে আজকের নারী ক্যাম্পেইনটি একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ।’

বাংলাদেশ নারী ফুটবল দলের খেলোয়াড় কৃষ্ণা রানী সরকার বলেন, ‘#আজকেরনারী ক্যাম্পেইনটি একটি দুর্দান্ত উদ্যোগ। কেননা নারীরা সঠিক সুযোগ পেলে বিস্ময়কর সব কাজ করে দেখাতে পারেন।’ 

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর