Bangladesh Pratidin

প্রকাশ : মঙ্গলবার, ১০ মে, ২০১৬ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৯ মে, ২০১৬ ২৩:৫৩
তিন বছর পর মোনালিসা
শোবিজ প্রতিবেদক
তিন বছর পর মোনালিসা

প্রায় তিন বছর পর আবার অভিনয়ে ফিরলেন মন কাড়া হাসির নায়িকা মোনালিসা। গত সপ্তাহে বিজ্ঞাপনের শুটিংয়ের মধ্যদিয়ে কাজে ফিরেছেন দর্শকপ্রিয় মডেল ও অভিনেত্রী মোজেজা আশরাফ মোনালিসা।

সৈয়দ রাসেলের নির্দেশনায় ‘যমুনা ফ্যান’র বিজ্ঞাপনে মডেল হওয়ার মধ্যদিয়ে তিনি তার পেশাগত কাজে ফিরেছেন। তিনি রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে জাকিয়া সুলতানা লুনার গল্পে, হাবিব জাকারিয়ার চিত্রনাট্যে ও ইমনের নির্দেশনায় রোমান্টিক গল্পের নাটক ‘ফিনিক্স ফ্লাই’ নাটকের কাজ শুরু করেন।

এ নাটকে মোনালিসা তন্বী চরিত্রে অভিনয় করেন। আর এই নাটকে অভিনয়ের মধ্যদিয়েই মোনালিসা তিন বছর পর অভিনয়ে ফিরেছেন। এই নাটকে তার সহশিল্পী হিসেবে থাকছেন দর্শকপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল।

মোনালিসা বলেন, ‘অনেকদিন পর আবারও অভিনয়ে ফিরছি। তাই নিজের মধ্যে সত্যি এক অন্যরকম ভালো লাগা কাজ করেছে। এটা সত্য যে আমি মন থেকে অনুভব করি মডেলিং। কিন্তু অভিনয়ও কোনো অংশে কম নয়। সবার কাছে দোয়া চাই যেন অভিনয়ে ঠিক আগের মতোই যেন নিজেকে তুলে ধরতে পারি।

বিশেষ ধন্যবাদ জানাই ফিনিক্স ফ্লাই নাটকের নির্মাতাকে। কারণ তার নাটকে অভিনয়ের মধ্য দিয়েই আমি অভিনয়ে ফিরেছি। সহশিল্পী হিসেবে সজলকে পেয়েও ভালো লাগছে। কারণ সজল আমার খুব ভালো একজন বন্ধু।

মোনালিসা জানান, মাহফুজ আহমেদের প্রযোজনায় বেশকিছু নাটকে তিনি অভিনয় করবেন। ভিন্ন ভিন্ন কয়েকজন পরিচালক সেগুলো নির্মাণ করবেন। পাশাপাশি সাগর জাহান, তাজসহ আরও বেশ কজন নির্মাতার নির্দেশনাতেও নাটকে অভিনয় করবেন।

এই পাতার আরো খবর
up-arrow