Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৩ মে, ২০১৯ ২০:১২

ছাত্রলীগের কমিটিতে পদ বঞ্চিতদের বিক্ষোভ, হামলার অভিযোগ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ছাত্রলীগের কমিটিতে পদ বঞ্চিতদের বিক্ষোভ, হামলার অভিযোগ
সংগৃহীত ছবি

এক বছরের মাথায় দেওয়া বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিতে পদবঞ্চিত এবং অসন্তুষ্টরা বিক্ষোভ-মিছিল করেছেন। পদবঞ্চিতদের বিক্ষোভ-মিছিলে বেশ কয়েকজনের ওপর হামলা করা হয় বলেও অভিযোগ উঠে।

সোমবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয় মধুর ক্যানটিনে থেকে এই বিক্ষোভ মিছিল বের করেন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পদবঞ্চিতরা। 

পরে বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় লাইব্রেরীর সামনে দিয়ে মিছিল নিয়ে ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসিত)তে অবস্থিত সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যের পাদদেশে এসে শেষে হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।  

ছাত্রলীগের প্যানেল থেকে নির্বাচিত ডাকসুর সদস্য তানভীর হাসান সৈকত বলেন, পূর্ণাঙ্গ এই কমিটিতে অনেক অছাত্র, বিতর্কিতদের স্থান দেওয়া হয়েছে। অন্যদিকে ত্যাগী নেতাদের বঞ্চিত করা হয়েছে। আমরা যখন একটি শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল বের করি তখন ছাত্রলীগের কিছু অছাত্র আমাদের ডাকসু সদস্য তিলোত্তমা শিকদার ও ক্যাফেটেরিয়া সম্পাদক বিএম লিপি আক্তার ওপর হামলা করেছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।
 
সমাবেশে উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক সাইফ বাবু, ডাকসুর কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক বিএম লিপি আকতার, সদস্য তিলোত্তমা শিকদার, সাবেক পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক রাকিব হোসেনসহ প্রায় অর্ধশত পদবঞ্চিত ও পদে অসন্তুষ্ট নেতা-কর্মী।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য