শিরোনাম
প্রকাশ : ১৬ মার্চ, ২০২১ ২১:৩৬
প্রিন্ট করুন printer

ডুয়েট অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

গাজীপুর প্রতিনিধি :

ডুয়েট অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুর-এর অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের শহীদ আহ্সান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার প্রকৌশল অফিসের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও অফিস প্রধান ইঞ্জিনিয়ার মো. মামুনুর রহমান। 

নবনির্বাচিত এই ১৫ সদস্য বিশিষ্ট কমিটিতে শপথ বাক্য গ্রহণ করেন, সভাপতি পদে রেজিস্ট্রার অফিসের সিনিয়র সহকারি পরিচালক (স্টোর) মো.শামছুদ্দিন এবং সাধারণ সম্পাদক পদে রসায়ন বিভাগের ইন্সট্রাক্টর মোহাম্মদ সাজ্জাদ হোসেন মোল্লা । 

এছাড়া কমিটির অন্যান্যদের মধ্যে শপথ গ্রহণ করেন সহ-সভাপতি পদে সহকারি সেকশেন অফিসার মো.নাজির মিয়া সরকার ও উপ-পরিচালক (যানবাহন) প্রকৌশলী মোহম্মদ হারুন আল রশীদ, যুগ্ম সম্পাদক পদে টেকনিক্যাল অফিসার প্রকৌশলী শিবু বনিক ও  টেকনিক্যাল অফিসার মোমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে সহকারি টেকনিক্যাল অফিসার মো. আজিজুর রহমান বকতিয়ার,  অর্থ সম্পাদক পদে সহকারী সেকশন অফিসার  মো. শরীফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক পদে সহকারী সেকশন অফিসার  আব্দুল আজিজ, সাহিত্য ও সমাজ কল্যাণ সম্পাদক পদে সহকারী টেকনিক্যাল অফিসার মো. ফিরোজ হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক পদে সহকারী সেকশন অফিসার  মো. আনোয়ার হোসেন, মহিলা সম্পাদক পদে টেকনিক্যাল অফিসার ইসমত আরা আক্তার এবং নির্বাহী সদস্য পদে ডেপুটি লাইব্রেরিয়ান মো. আবু আওয়াল সিদ্দিকী, সিনিয়র নির্বাহী টেকনিক্যাল অফিসার মামুন আহম্মেদ খোয়াজ ও সিনিয়র নির্বাহী প্রকৌশলী মো. আবুল হাসেম ।

এ অনুষ্ঠানে উপস্থিত বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিচালক (ছাত্র কল্যাণ) অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. গণেশ চন্দ্র সাহা এবং শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অফিসার্স এসোয়েশন নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার প্রকৌশল অফিসের তত্ত¡াবধায়ক প্রকৌশলী ও অফিস প্রধান ইঞ্জিনিয়ার মো. মামুনুর রহমান। 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর