৩০ আগস্ট, ২০২১ ১৭:১৯

আইইউবিএটিতে উদ্যোক্তা নেতৃত্বের চিন্তাভাবনা শীর্ষক সেমিনার

অনলাইন ডেস্ক

আইইউবিএটিতে উদ্যোক্তা নেতৃত্বের চিন্তাভাবনা শীর্ষক সেমিনার

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট অনুষদ "উদ্যোক্তা নেতৃত্বের চিন্তাভাবনা" শীর্ষক একটি সেমিনার আয়োজন করে। 

২৮ আগস্ট জুম প্লাট ফর্মে সেমিনারটি অনুষ্ঠিত হয়েছে। সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট অনুষদের চেয়ারম্যান শেখ এরশাদ হোসেন।

মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার সেন্ট লিও ইউনিভার্সিটির প্রেসিডেন্ট ড. জেফরি ডি. সেনিস সেমিনারে অতিথি বক্তা হিসেবে তাঁর বক্তব্য প্রদান করেন। তিনি উদ্যোক্তা বিশ্ববিদ্যালয়ের নেতৃত্বের ভূমিকা নিয়ে আলোচনা করেন এবং তাঁর চিন্তাভাবনা ও অভিজ্ঞতা বিনিময় করেন। তিনি সেমিনারে অংশগ্রহণকারীদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দেন

আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড. আব্দুর রব উক্ত সেমিনারে সভাপতিত্ব করেন এবং সেমিনারের আলোচনার উপর মূল্যবান মতামত প্রকাশ করেন।

সেমিনারটি সঞ্চালনা করেন আইইউবিএটির কলেজ অফ ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট অনুষদের সহকারী অধ্যাপক মোঃ ইউসুফ হোসেন খান। অনুষদের সমন্বয়ক, সহকারী অধ্যাপক ফারজানা আল ফেরদৌস ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে সেমিনারটি শেষ করেন। সেমিনারে আইইউবিএটির শিক্ষক শিক্ষার্থী এবং দেশ বিদেশী অথিতিরা অংশগ্রহণ করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর