৫ ডিসেম্বর, ২০২১ ১৮:৫১

ডা. আলমগীর মতি এফবিসিসিআই স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান

অনলাইন ডেস্ক

ডা. আলমগীর মতি এফবিসিসিআই স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান

ডা. আলমগীর মতি

মডার্ন হারবাল গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ডা. আলমগীর মতি এফবিসিসিআইয়ের আয়ুর্বেদিক ও হোমিওপ্যাথিক মেডিসিন বিষয়ক স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান মনোনীত হয়েছেন। তিনি ২০২১-২৩ মেয়াদে এ দায়িত্ব পালন করবেন। এফবিসিসিআইয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহফুজুল হক স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়। ইতঃপূর্বেও তিনি এফবিসিসিআইয়ের হারবাল এবং ইউনানি ঔষধ বিষয়ক স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। ডা. আলমগীর মতি লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ৩১৫ বি-২ বাংলাদেশের জেলা গভর্নরের প্রধান উপদেষ্টা হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

হারবাল চিকিৎসা ও গবেষণা কার্যক্রমের পথিকৃৎ ডা. আলমগীর মতি একদিকে যেমন সফল হারবাল চিকিৎসক ও হারবাল গবেষক; অন্য দিকে তেমনি সফল শিল্পপতি, ব্যবসায়ী, উদ্যোক্তা, শিক্ষানুরাগী এবং সমাজসেবক।

ডা. আলমগীর মতির গতিশীল নেতৃত্ব ও সুযোগ্য পরিচালনায় মডার্ন হারবাল গ্রুপ দেশের প্রত্যন্ত অঞ্চলেও ব্যাপক পরিচিতি লাভ করেছে। গবেষণা, উদ্ভাবন, উন্নয়ন, পুনরুদ্ধার, ভেষজ উদ্ভিদ চাষাবাদ, হারবাল মেডিসিন, আয়ুর্বেদিক মেডিসিন, হোমিওপ্যাথি মেডিসিন, টয়েলেট্রিজ কনজুমার ফুড, হারবাল ফুড, সাপ্লিমেন্ট উৎপাদন ও ডিস্ট্রিবিউশনে মডার্ন হারবাল গ্রুপ গুণগত মানসম্পন্ন বিভিন্ন রকমের হারবাল পণ্যের মাধ্যমে দেশের বৃহত্তর জনগোষ্ঠীর স্বাস্থ্য সেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।  

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন
  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর