২৩ জুন, ২০২২ ১৭:২৭

‘বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বার্তা’র মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক, রংপুর

‘বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বার্তা’র মোড়ক উন্মোচন

‘বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বার্তা’র মোড়ক উন্মোচন

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগ কর্তৃক প্রকাশিত বুলেটিন ‘বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বার্তা’র মোড়ক উন্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কনফারেন্স রুমে এই বুলেটিনের আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. হাসিবুর রশীদ। এসময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা উপস্থিত ছিলেন।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে গত এক বছরের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রমসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের তথ্য ও ছবি নিয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বার্তা প্রকাশ করা হয়।

উপাচার্য প্রফেসর ড. মো. হাসিবুর রশীদ বলেন, এখন থেকে নিয়মিত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বার্তা প্রকাশ করা হবে। তিনি প্রকাশনার সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী, প্রক্টর মো. গোলাম রব্বানী, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক মো. নুরুজ্জামান খান, বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক সাব্বীর আহমেদ চৌধুরী, সেন্টার ফর ডিজিটাল ট্রান্সফরমেশনের পরিচালক ড. মো. মিজানুর রহমান, গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক ড. মো. তানজিউল ইসলাম, লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান মো. আসাদুজ্জামান মণ্ডল আসাদ, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আলী, সহকারী পরিচালক মো. এহতেরামুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর