Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ জুন, ২০১৯ ১৮:৩৮

ট্রেন দুর্ঘটনায় দুই বান্ধবীর মৃত্যু

মায়ের কাছে সানজিদার লাশ হস্তান্তর, ফাহমিদার দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, সিলেট

মায়ের কাছে সানজিদার লাশ হস্তান্তর, ফাহমিদার দাফন সম্পন্ন
মৌলভীবাজারের কুলাউড়ায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় সিলেট নার্সিং কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী সানজিদা আক্তারের মরদেহ তার স্বজনদের হাতে হস্তান্তর করা হয়।

মৌলভীবাজারের কুলাউড়ায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় সিলেট নার্সিং কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী সানজিদা আক্তার ও ফাহমিদা ইয়াসমিন ইভার মৃত্যু হয়। বান্ধবী ফাহমিদাকে নিয়ে সানজিদা গ্রামের বাড়ি বাগেরহাট বেড়াতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সানজিদার লাশ মঙ্গলবার দুপুর ১২টার দিকে তার মা রাশিদা বেগমের কাছে হস্তান্তর করেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল অধ্যাপক মো. ইউনুছুর রহমান। এরপর মা রাশেদা মেয়ের লাশ নিয়ে বাগেরহাটের মোল্লাহাট উপজেলার ভাদরখোলার উদ্দেশ্যে রওয়ানা হন। 

এদিকে, ফাহমিদার দাফন সম্পন্ন হয়েছে। তার গ্রামের বাড়ি সিলেটের দক্ষিণ সুরমার জালালপুরের আবদুল্লাহপুরে। 

তিন দিনের শোক: মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় দুই ছাত্রী নিহতের ঘটনায় সিলেট নার্সিং কলেজ ও বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন ওসমানী হাসপাতাল শাখা তিনদিনের শোক কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচির অংশ হিসেবে আজ মঙ্গলবার থেকে কলেজের শিক্ষার্থী ও হাসপাতালের নার্সরা কালোব্যাজ ধারণ করেন। আগামীকালও তারা একই কর্মসূচি পালন করবেন। বৃহস্পতিবার নিহতদের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। 

বিডি-প্রতিদিন/২৫ জুন, ২০১৯/মাহবুব

 

 


আপনার মন্তব্য