শিরোনাম
প্রকাশ : ১৫ ডিসেম্বর, ২০১৯ ১৯:৫৭

সিলেটের রাস্তায় নামলো ‘সাদা পাথর’ ট্যুরিস্ট বাস

নিজস্ব প্রতিবেদক, সিলেট :

সিলেটের রাস্তায় নামলো ‘সাদা পাথর’ ট্যুরিস্ট বাস

সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়কে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে ‘সাদা পাথর’ ট্যুরিস্ট বাস। যাত্রীসেবার অঙ্গীকার নিয়ে রবিবার দুপুরে উদ্বোধন করা হয় এই বাসের। এসি, নন-এসি দুই ধরণের বাসই চলবে এই সড়কে। সিলেট নগরীর মজুমদারি থেকে ভোলাগঞ্জের পর্যটন কেন্দ্রখ্যাত সাদাপাথর এলাকায় যাত্রী নিয়ে যাবে এই বাস। 

বাস পরিচালনা করবে সিলেট-গোয়াইনঘাট-কোম্পানীগঞ্জ বাস মালিক সমিতি। রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ট্যুরিস্ট বাস সার্ভিসের উদ্বোধন করেন।

সিলেট-গোয়াইনঘাট-কোম্পানীগঞ্জ বাস, মিনিবাস মালিক সমিতির সভাপতি রিমাদ আহমদ রুবেলের সভাপতিত্বে এবং মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও সাদা পাথর পরিবহনের সভাপতি এটিএম শোয়েব।

সিলেট-ভোলাগঞ্জ (সাদাপাথর) সড়কে প্রতিদিন ২৬টি বাস চলাচল করবে। এর মধ্যে ৫টি এসি ও ২১টি নন-এসি বাস রয়েছে। নগরীর মজুমদারি থেকে পর্যটকদের নিয়ে ভোলাগঞ্জ সাদাপাথর পর্যটনকেন্দ্রে যাবে বাসগুলো। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

close