শিরোনাম
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:২০

সিলেট বিভাগীয় কমিশনার অফিসের কর্মচারীদের কর্মবিরতি

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেট বিভাগীয় কমিশনার অফিসের কর্মচারীদের কর্মবিরতি

পদবি পরিবর্তন ও বেতন স্কেল বৃদ্ধির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কর্মবিরতি পালন করেছে সিলেট বিভাগীয় কমিশনার অফিসের কর্মচারীরা। মঙ্গলবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত তারা কর্মবিরতি পালন করেন। এসময় তারা সংক্ষিপ্ত সমাবেশও করেন। দাবি আদায়ের লক্ষ্যে টানা তিনদিন তারা এই কর্মসূচি পালন করবেন।

বাংলাদেশ বিভাগীয় কমিশনারের কার্যালয়ের কর্মচারী সমিতি (বাবিককাকস) এবং বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কেন্দ্রীয়ভাবে এই কর্মসূচি আহ্বান করেছিল। 

সমাবেশে বক্তারা বলেন, বিভাগীয় কমিশনার অফিসে কর্মরত কর্মচারীরা বছরের পর বছর চাকরি করে গেলেও পদোন্নতি পান না। পদোন্নতি ছাড়াই কেউ চাকরি জীবন শেষ করে অবসরে যান। অন্যান্য কর্মচারীদের মতো তাদের বেতন স্কেলও বৃদ্ধি করা হয় না। তারা অবিলম্বে বিভাগীয় কমিশনার অফিসের কর্মচারীদের পদবি পরিবর্তন করে পদোন্নতি জটিলতার নিরসন ও বেতন স্কেল বৃদ্ধির দাবি জানান।

মোহাম্মদ মর্তুজ আলীর সভাপতিত্বে ও দিলীপ কুমার রায়ের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, মোহাম্মদ জয়নাল আবেদীন, অরুন দাস, সুযোগ চন্দ্র চন্দ্র, বসু রঞ্জন দাস, শুখেন্দ্র শেখর শর্মা, কামরুল হোসেন, আজহারুল ইসলাম, ইউনুস আলী প্রমুখ। 

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর