শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০২০ ১৫:২৩

রাতে করোনা রিপোর্ট এল পজেটিভ, সকালে কাউন্সিলরের মৃত্যু

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

রাতে করোনা রিপোর্ট এল পজেটিভ, সকালে কাউন্সিলরের মৃত্যু

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এই প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এক পৌর কাউন্সিলারের মৃত্যু হয়েছে। তিনি শ্রীমঙ্গল পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলার মো. আব্দুল আহাদ (৫৫)। তার বাসা শহরের কালিঘাট সড়কে। আজ সকাল সাড়ে দশটায় তিনি মারা যান। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মৃতের ভাতিজা মো. সিরাজুল ইসলাম সোহেল। 

সোহেল জানান, আজ সকালে তিনি সিলেট যাবার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। গতকাল সোমবার রাতে উপজেলা প্রশাসন থেকে কাউন্সিলারের করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ বলে জানান। কাউন্সিলারকে রাতেই হোম আইসোলেশনে রেখে চিকিৎসার জন্য সিলেট যাবার পরামর্শ দেয়া হয়েছিল। একই সাথে তার বাসাও লকডাউন করা হয়েছিল।

তবে ওই এলাকার বাসিন্দা নাট্যকর্মী ফারুক আহম্মেদ বাপ্পী বলেন, ‘সকালে কাউন্সিলারের মৃত্যুর খবর জেনে এলাকার নারী পুরুষ ও শিশুসহ শত শত লোক তার বাসায় গিয়ে লাশ দেখতে ভির করেন। 

শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালেক বলেন, ‘কাইন্সিলারের বাড়িতে লোক সমাগমের হচ্ছে, এমন খবর পেয়ে আমি সাথে সাথে পুলিশ পাঠাই এবং ওই এলাকা কর্ডন করে রাখি।’

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, ‘সংক্রমনবিধি যথাযথ ভাবে অনুসরণ করে লাশ দাফন করা হবে। এছাড়া লাশ দাফনের জন্য নির্ধারিত যে টিম গঠন করা হয়েছে ওই টিমই এই লাশ দাফন করবে।’


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর