শিরোনাম
প্রকাশ : ৫ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:৫৪
প্রিন্ট করুন printer

মোবাইল বিক্রির ২০০ টাকার জন্য যুবককে খুন!

নিজস্ব প্রতিবেদক, সিলেট

মোবাইল বিক্রির ২০০ টাকার জন্য যুবককে খুন!
প্রতীকী ছবি

মোবাইল বিক্রির পাওনা ২০০ টাকা নিয়ে সিলেটে খুন হয়েছেন এক যুবক। হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে নগরীর হাওলাদারপাড়ার মজুমদার পল্লীতে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে।

নিহত রাজু দাস (২২) মজুমদার পল্লীর দুলাল চন্দ্র দাসের ছেলে। হত্যাকাণ্ডের ঘটনায় আটক সজীব রায় (২০) সুনামগঞ্জ জেলার শাল্লা থানার আনন্দপুর গ্রামের গোপি রায়ের ছেলে। সে সিলেট মহানগরীর জালালাবাদ থানাধীন দুসকী এলাকায় একটি বাসায় ভাড়া থাকতো।

নিহতের ভাই সূর্য দাস পুলিশকে জানায়, মোবাইল ক্রয়-বিক্রির পাওনা ২০০ টাকা নিয়ে দুসকী এলাকার গোপী রায়ের ছেলে সজিবের সাথে বৃহস্পতিবার বিকেলে রাজুর ঝগড়া হয়। এই ঝগড়াকে কেন্দ্র করে সজিব ও তার সহযোগী ২-৩ জন মিলে রাজুকে ডেকে নিয়ে মজুমদার পল্লী এলাকার বিষ্ণু ডিপার্টমেন্টাল স্টোরের সামনে ধারালো ছুরি দিয়া উপর্যুপরি আঘাত করে গুরুতর আহত করে। রাজুর চিৎকার শুনে আত্মীয়-স্বজন ও এলাকার লোকজন মিলে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এদিকে, হত্যাকাণ্ডের ঘটনায় প্রধান অভিযুক্ত সজিব রায়কে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে দক্ষিণ সুরমার মোমিনখলা এলাকা থেকে তাকে আটক করা হয়। শুক্রবার তাকে আদালতে হাজির করে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর