শিরোনাম
প্রকাশ : ১৭ জুন, ২০২১ ২০:৩২
আপডেট : ১৭ জুন, ২০২১ ২০:৩৫
প্রিন্ট করুন printer

সিলেট-৩ আসনে উপ-নির্বাচন: চার প্রার্থীর মনোনয়ন বৈধ, দুইজনের বাতিল

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট-৩ আসনে উপ-নির্বাচন: চার প্রার্থীর মনোনয়ন বৈধ, দুইজনের বাতিল
Google News

সিলেট-৩ আসনে উপ-নির্বাচনে ৬ জন প্রার্থীর মধ্যে ৪ জনের মনোনয়ন বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। বাতিল করা হয়েছে স্বতন্ত্র দুই প্রার্থীর মনোনয়ন। একজন এক শতাংশ ভোটারের স্বাক্ষরযুক্ত কাগজ জমা না দেয়ায় ও একজনের জমাকৃত কাগজে ভোটারের স্বাক্ষরে গড়মিল থাকায় তাদের মনোনয়ন বাতিল করা হয়। তবে তাদের আপিলের সুযোগ আছে বলে জানিয়েছে নির্বাচন কমিশন।

আজ বৃহস্পতিবার মনোনয়ন বৈধ ঘোষণা হওয়া প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আতিকুর রহমান আতিক, স্বতন্ত্র প্রার্থী ও বিএনপির কেন্দ্রীয় সদস্য সাবেক সাংসদ শফি আহমেদ চৌধুরী, বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী জুনায়েদ মোহাম্মদ মিয়া। মনোনয়ন বাতিল হয়েছে স্বতন্ত্র প্রার্থী শেখ জাহেদুর রহমান মাসুম ও ফাহমিদা হোসেন লুমার।

সিলেট জেলা রিটার্নিং কর্মকর্তা ইসরাইল হোসেন জানান, স্বতন্ত্র প্রার্থী শেখ জাহেদুর রহমান মনোনয়নপত্রের সাথে নিয়ম অনুযায়ী ১ শতাংশ ভোটারের স্বাক্ষরযুক্ত কাগজ জমা দেননি। আর ফাহমিদা হোসেন লুমার জমা দেয়া কাগজের সাথে কয়েকজন ভোটারের স্বাক্ষর মিলেনি। তাই তাদের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর