১১ আগস্ট, ২০২২ ০০:৩৮

ইউরোপে স্বপ্নপূরণ হলো না জাফরের

সিলেট ব্যুরো

ইউরোপে স্বপ্নপূরণ হলো না জাফরের

জাফর আহমদ

পরিবার পরিজনদের মুখে হাসি ফুটাতে পাড়ি জমিয়েছিলেন মধ্যপ্রাচ্যের দেশ ওমানে। সেখানে কিছুদিন কাজ করার পর উন্নত জীবনযাপনের উদ্দেশে জীবনের ঝুঁকি নিয়ে তুরস্ক ও গ্রীস হয়ে অবৈধ পথে পৌঁছেছিলেন ইউরোপের দেশ ফ্রান্সে।

ফ্রান্সে পৌঁছে সেখানের রেসিডেন্সি পারমিট পাওয়ার জন্য আবেদনও করেছিলেন। হয়তো কিছুদিনের মধ্যে পেয়েও যেতেন ফ্রান্সে বসবাস ও কাজের অনুমতি। স্বপ্নপূরণের একদম কাছে পৌঁছে এক মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনি। তার নাম জাফর আহমদ (৩০)। তিনি ছাতকের সিংচাপইড় ইউনিয়নের আইনাকান্দি গ্রামের মাছিম আলীর ছেলে। 

তার পরিবার সূত্রে জানা গেছে, বুধবার জাফর আহমদ ফ্রান্সে একটি চারতলা বিল্ডিংয়ে কাজ করার সময় ছাদ থেকে হঠাৎ ছিটকে নিচে পড়ে গুরুতর আহত হন। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়। কিন্তু সেখানের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাছিম আলীর চার পুত্র ও দুই কন্যার মধ্যে জাফর আহমদ সকলের ছোট ছিলেন। তার মৃত্যুর সংবাদ পাওয়ার পর পরিবারের মধ্যে বইছে শোকের মাতম। পুত্র শোকে বারবার মূর্ছা যাচ্ছেন তার বাবা।

জাফর আহমদের ফুফাতো ভাই ইতালি প্রবাসী রেজমান আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ এখনো ফ্রান্সের হাসপাতালে রয়েছে। লাশ দেশে আনার চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর