১৫ আগস্ট, ২০২২ ২২:২৬

যুবককে ছুরিকাঘাতে হত্যা

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

যুবককে ছুরিকাঘাতে হত্যা

প্রতীকী ছবি

হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর তিতারকোনা পেট্রোল পাম্প এলাকায় আলম মিয়া (২২) নামে এক যুবককে উপর্যপুরি ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। আলম মিয়া উপজেলার লামাতাশি ইউনিয়নের পশ্চিম দ্বিমুড়া গ্রামের তাহির মিয়ার ছেলে। রবিবার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে। ১৫ দিন আগে তিনি মারামারির একটি মামলায় জামিনে কারাগার থেকে মুক্তি পান। 

স্থানীয়রা জানান, নিহত আলম মিয়ার পিতা তাহির মিয়ার সাথে দীর্ঘদিন যাবত জায়গা সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল প্রতিবেশী সাবেক ইউপি সদস্য মো. কুতুব আলী ও তার লোকজনদের। এরই জের ধরে সম্প্রতি উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় কুতুব আলীর দায়ের করা মামলায় কারাগারে যান আলম মিয়া। ১৫ দিন আগে কারাগার থেকে জামিনে বের হয়ে আসেন তিনি। 

স্থানীয় সূত্র জানায়, গত রবিবার রাত ৮টার দিকে পেট্রোল পাম্প এলাকায় আলম মিয়াকে একা পেয়ে প্রতিপক্ষের লোকজন উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল খয়ের ও বাহুবল মডেল থানার (ওসি) রকিবুল ইসলাম খানসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। 

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর