১৭ আগস্ট, ২০২২ ১৮:১৫

সিরিজ বোমা হামলার প্রতিবাদে সিলেট আওয়ামী লীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিরিজ বোমা হামলার প্রতিবাদে সিলেট আওয়ামী লীগের বিক্ষোভ

দীর্ঘদিন পর ঐক্যবদ্ধভাবে সিলেটের রাজপথে শক্তি প্রদর্শন করেছে ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগ। বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে সারাদেশে একযোগে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আজ বুধবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন। 

আজ বুধবার দুপুর সোয়া ১২টার দিকে নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে মহানগর আওয়ামী লীগ। মিছিলটি কোর্ট পয়েন্টে গিয়ে শেষ হয়। এর আগে শহিদ মিনারের সামনে মানববন্ধন ও সমাবেশ করেন মহানগর আওয়ামী লীগের নেতারা। 
এদিন বিকাল ৪টায় রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করে মিছিল নিয়ে শহিদ মিনার পর্যন্ত আসে জেলা আওয়ামী লীগ। আওয়ামী লীগের পৃথক মিছিলে নেতৃত্ব দেন মহানগর শাখার সভাপতি মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন এবং জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান। 

এছাড়া সকালে নগরীর জিন্দাবাজার থেকে কালো পতাকা মিছিল বের করে কোর্ট পয়েন্টে গিয়ে সমাবেশ করে মহানগর যুবলীগ। মিছিলে নেতৃত্ব দেন সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার। দুপুর ১২টায় কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে মানববন্ধন করে মহানগর শ্রমিকলীগ।

মানববন্ধনে বক্তব্য রাখেন মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন। বেলা সাড়ে ১১টায় শহিদ মিনারের সামনে মানববন্ধন ও সমাবেশ করে মহানগর স্বেচ্ছাসেবক লীগ। এতে নেতৃত্ব দেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু। এছাড়া সিলেট নগরীতে জেলা ও মহানগর ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর