১৯ আগস্ট, ২০২২ ০৬:০৪

ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের ‘আত্মহত্যা’

সিলেট ব্যুরো

ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের ‘আত্মহত্যা’

প্রতীকী ছবি

সুনামগঞ্জের তাহিরপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। নিহত যুবকের নাম ফয়সাল আহমদ সৌরভ (৩০)। তিনি উপজেলার বালিজুরী ইউনিয়নের পাতারি গ্রামের আজিজুর রহমানের ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে নিজের ফেইসবুক আইডিতে সফিক নামের একজনের সুদের টাকার চাপ সইতে না পেরে আত্মহত্যা করছেন বলে একটি পোস্ট দেন সৌরভ।

ফেসবুক পোস্টে তিনি লিখেন, ‘আমি গলায় দড়ি দিলাম তুই রফিকের লাগি, তুই আমারে কাবু করিয়া লাশ বানাইলি, তুই ভাল থাক বেইমান, সফিকের কাছ থেকে এক লক্ষ টাকা আনছিলাম সুদে, তিন লক্ষ টাকা সুদ দিয়েও সাড়ে তিন লক্ষ টাকা এখনও পায়। এই রফিক আর সফিকের লাগি আমি আত্মহত্যা করলাম। ভাল থাক আমার পরিবার। মা, ফাইজা আমায় ক্ষমা করো। মা বাবা, ভাই বোন তোমরা ক্ষমা করিও। বউ তোমাকে কিছু বলার নাই।’

পরে এলাকাবাসী ফেসবুকে স্ট্যাটাস দেখে খোঁজ করে ঘণ্টাখানেক পরে পাতারি গ্রামের এক ফাঁকা রাস্তায় গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। সেখান থেকে তাকে উদ্ধার করে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খোঁজ নিয়ে জানা যায়, ফেসবুক স্ট্যাটাসে অভিযুক্ত সফিক মিয়া পার্শ্ববর্তী বাদাঘাট ইউনিয়নের নুরপুর গ্রামের বাসিন্দা।

এ বিষয়ে তাহিরপুর থানার পরিদর্শক (তদন্ত) সুহেল রানা বলেন, শুনেছি সুদের টাকার জন্য একজন আত্মহত্যা করেছে। তবে এখনো থানায় এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। লাশ বিশ্বম্ভরপুরে রয়েছে। লাশ উদ্ধারের জন্য তাহিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর