২২ জানুয়ারি, ২০২৩ ১৩:০৪

দুই শিল্পপতির ছেলে-মেয়ের বিবাহোত্তর জমকালো সংবর্ধনা সিলেটে

নিজস্ব প্রতিবেদক, সিলেট

দুই শিল্পপতির ছেলে-মেয়ের বিবাহোত্তর জমকালো সংবর্ধনা সিলেটে

দুবাইয়ে বিয়ের মূল অনুষ্ঠানের পর এবার চায়ের দেশ সিলেটে জমকালো আয়োজনে হয়ে গেল দেশের দুই বিশিষ্ট শিল্পপতির ছেলে-মেয়ের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান (ওয়ালিমা)।

এনআরবি ব্যাংকের চেয়ারম্যান ও বিশ্বখ্যাত সুগন্ধি উৎপাদনকারী প্রতিষ্ঠান আল হারামাইন পারফিউমের মালিক মাহতাবুর রহমান নাসিরের মেয়ে সামিয়া রহমান এবং মেঘনা গ্রুপের চেয়ারম্যান মো. মোস্তফা কামালের ছেলে তানভীর আহমেদের বিবাহত্তোর এ সংবর্ধনায় যোগ দেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

গতকাল শনিবার (২১ জানুয়ারি) সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন পাঁচ তারকা হোটেল ‘গ্র্যান্ড সিলেটে’ বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। জমকালো এ অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন দেশের বিশিষ্ট শিল্পপতি, রাজনীতিবিদ, সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তা এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানান আল হারামাইন পারফিউমের মালিক মাহতাবুর রহমান নাসির ও তার সহোদর ওলিউর রহমান।

দিনভর অনুষ্ঠানটি ঘিরে সিলেটে ছিল ব্যাপক আলোচনা। সিলেটের পাঁচ তারকা হোটেলটি ৪ হাজারের অধিক অতিথির মিলনমেলায় পরিণত হয়। হোটেলের ভেতরে ও বাইরে রাজকীয় আয়োজনে বিভিন্ন পদের মুখরোচক খাবার পরিবেশন করা হয়। হোটেল আঙিনায় অতিথিদের জন্য কফি, ফুচকা, বিভিন্ন ধরনের জুস, মিষ্টান্ন এবং সিলেটি ঐতিহ্যের মিশেলে পান-খিলি রাখা ছিল।

এর আগে ৮ জানুয়ারি দুবাইয়ে বিলাসবহুল পাঁচ তারকা হোটেল আটলান্টিস দ্য পামে রাজকীয় আয়োজনে বিয়ের মূল পর্ব অনুষ্ঠিত হয়।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর