শিরোনাম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৮:৫৮

চসিক নির্বাচনে ইসলামিক ফ্রন্টের মেয়র প্রার্থীর ফরম জমা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চসিক নির্বাচনে ইসলামিক ফ্রন্টের মেয়র প্রার্থীর ফরম জমা

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মনোনীত মেয়র পদপ্রার্থী বিশিষ্ট রাজনীতিবিদ, জননেতা মাওলানা মুহাম্মদ ওয়াহেদ মুরাদ মনোনয়ন ফরম জমা দিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম জেলা রিটার্নিং অফিসার কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব এম সোলায়মান ফরিদ, নগর ইসলামিক ফ্রন্টের সভাপতি এইচ এম মুজিবুল হক শুক্কুর, সহ-সভাপতি অধ্যক্ষ এম ইব্রাহীম আখতারী ও আক্কাস উদ্দীন খোন্দকার, সাংগঠনিক সম্পাদক এ এম মঈনউদ্দীন চৌধুরী হালিম, দক্ষিণ জেলার নেতা অধ্যাপক মোখতার আহমদ, ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সহ-সভাপতি ছাত্রনেতা কাজী মুহাম্মদ আহসানুল আলম, চট্টগ্রাম মহানগর নেতা দিদারুল আলম, বাকলিয়া থানার ফ্রন্ট নেতা মুহাম্মদ নেজাম উদ্দীন, ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম নগর সহ-সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রাসেল ও আবুল হাশেম রাশেদ প্রমুখ। 

মেয়র প্রার্থী ওয়াহেদ মুরাদ বলেন, ‘আসন্ন নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ নির্বাচনে সরকারের নিরপেক্ষতা ও স্বচ্ছতা প্রমাণের একটি সুযোগ। আশা করি নির্বাচন কমিশন একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের মধ্য দিয়ে একটি সুন্দর নির্বাচন উপহার দিবে।’

বিডি প্রতিদিন/মজুমদার/রেজা মুজাম্মেল


আপনার মন্তব্য