শিরোনাম
প্রকাশ : ৭ আগস্ট, ২০২০ ১৯:৩০

দিনদুপুরে চসিকের অ্যাম্বুলেন্স থেকে তেল বিক্রি!

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

দিনদুপুরে চসিকের অ্যাম্বুলেন্স থেকে তেল বিক্রি!

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) পরিচালিত মেমন মাতৃসদন হাসপাতালের অ্যাম্বুলেন্স থেকে দিনের বেলায় তেল বিক্রির অভিযোগ পাওয়া গেছে। 

শুক্রবার সকাল ৯টা ৫৯ মিনিটে নগরের পোর্ট কানেকটিং রোড এলাকায় একটি অ্যাম্বুলেন্স থেকে আরেকটি যানবাহনে তেল দেওয়ার কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হয়। মেমন হাসপাতালের অ্যাম্বুলেন্সটির নম্বর চট্টমেট্রো চ ৭১-০৩৩৬। 

শরীফ নামে স্থানীয় এক বাসিন্দা ছবিগুলো মুঠোফোনে ধারণ করেন। ছবিতে দেখা যায় ক্যাপ পরিহিত একজন আরেকজন ব্যক্তির সহায়তায় বড় একটি যানবাহনে তেল পাচার করছে।  

অভিযোগ আছে, প্রায় প্রতিদিনই চসিকের বিভিন্ন যানবাহন থেকে পোর্ট কানেকটিং রোড এলাকায় চুরি করে তেল বিক্রির ঘটনা ঘটে। চসিকের সক্রিয় একটি চক্র তেল চুরির ঘটনায় জড়িত। অতীতেও এমন ঘটনা ঘটে। তবে চসিক এ নিয়ে কঠোর কোনো পদক্ষেপ না নেওয়ায় অব্যাহত থাকে চক্রটির তেল চুরি।   

চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা বলেন, ‘বিষয়টা আমরা শুনেছি। সব খবর নিয়ে ঘটনার সত্যতা পেলে অভিযুক্তের বিরুদ্ধে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে। অন্যায় করলে কাউকে ছাড় দেয়া হবে না।’

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার দুপুরে চসিকের প্রশাসকের দায়িত্ব গ্রহণ করেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন। দায়িত্ব নিয়েই কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে প্রথম মতবিনিময় সভায় নতুন প্রশাসক সবাইকে হুশিয়ারি করে বলেন, ‘দুর্নীতিবাজদের কাউকে ছাড় দেওয়া হবে না। কারো কোনো প্রকারের অন্যায়, অনিয়ম বা দুর্নীতি সহ্য করা হবে।’ তার এমন হুশিয়ারির পর দিনই চসিকের অ্যাম্বুলেন্স থেকে তেল বিক্রির দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর