শিরোনাম
প্রকাশ : ৭ এপ্রিল, ২০২১ ১৯:৪৬
আপডেট : ৭ এপ্রিল, ২০২১ ২১:২৫
প্রিন্ট করুন printer

চট্টগ্রামে সুরক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে সুরক্ষা সামগ্রী বিতরণ

বঙ্গবন্ধু করোনা কুইক রেসপন্স টিমের উদ্যোগে গরিব-অসহায় পাঁচ শতাধিক মানুষের মাঝে খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা করেছে। বুধবার নগরের সিআরবি এলাকায় ব্যতিক্রমী এমন অনুষ্ঠানের আয়োজন করা হয়। করোনার এই দুঃসময়ে এমন সহযোগিতা পেয়ে আনন্দিত গরিব-অসহায় মানুষ। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক কেবিএম শাহজাহান। এতে আরও উপস্থিত ছিলেন নগর স্বেচ্ছাসেবকলীগ নেতা জসিম উদ্দিন, মনোয়ার জাহান মণী, শাহাদাৎ হোসেন রনি, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য সৈয়দ রিয়াজুল করিম বিলাস, সেচ্ছাসেবকলীগ নেতা মো. সাইফুদ্দিন সাইফু, মো. ইসমে আজিম আসিফ, এমইএস কলেজ ছাত্রলীগ নেতা জনি বিশ্বাস, নগর ছাত্রনেতা সুমন দাশ, মোস্তফা তামিম, মো. হায়দার আলী, জেকি ধর, সুদিপ শর্মা, মো. আরিফ, টুটুল দাশ, বিশ্বজিৎ, কৃষ্ণ দাশ, লোকমান হাকিম, সুজন দাশ ইভান, জীবন দাশ প্রমুখ। এমন আয়োজনের নেপথ্যে ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নির্বাহী সদস্য দেবাশীষ আচার্য্য। নিজের জন্মদিনের কেক না কেটে গরিব-অসহায়দের মাঝে খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেন তিনি।

কেবিএম শাহজাহান বলেন, ‘করোনার এই সময়ে সবাইকে যার যার অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া উচিত। দেবাশীষ আচার্য্য নিজের জন্মদিনের কেক না কেটে গরিব-অসহায়দের মাঝে খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করে অনন্য নজির স্থাপন করেছেন। বিষয়টি খুবই ইতিবাচক।’ 
দেবাশীষ আচার্য্য বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাকালীন গরিব, অসহায় ও দুস্থদের পাশে দাঁড়াতে বলেছেন। তারই ধারাবাহিকতায় মানবিক দায়িত্ব থেকে গরিব অসহায়দের পাশে দাঁড়িয়েছি। নিজের জন্মদিনের কেক না কেটে তাদের হাতে খাবার ও সুরক্ষা সামগ্রী তুলে দিয়েছি। করোনার এমন সময়ে অসহায়দের পাশে দাঁড়াতে পেরে আমি আনন্দিত। যতদিন পারব এভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেব।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর