১০ এপ্রিল, ২০২১ ২০:০০

সীতাকুণ্ডে পরকীয়ার বলি স্বামী, স্ত্রী আটক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

সীতাকুণ্ডে পরকীয়ার বলি স্বামী, স্ত্রী আটক

সীতাকুণ্ডে পুকুর থেকে জয়নাল আবেদীন প্রকাশ কালা মিয়া (৩৭) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোরে মরদেহটি বাড়ির পাশে একটি পুকুর থেকে উদ্ধার করা হয় বলে জানিয়েছেন সীতাকুণ্ড থানার এসআই মো. দেলোয়ার হোসেন।

জয়নালের বোন সাবিনা ইয়াছমিন জানান, পারিবারিকভাবে জয়নাল আবেদীনের সঙ্গে লিমা আক্তারের বিয়ে হয় ১০ বছর আগে। জয়নাল ছিলেন সবজি ব্যবসায়ী। তাদের সংসারে দুই কন্যা সন্তান রয়েছে। সম্প্রতি তার স্ত্রী একই এলাকার শাহাদাত হোসেন কাইয়ুম নামে এক যুবকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এ খবর জানাজানি হলে তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। সামাজিকভাবে কয়েক দফা সালিশ বৈঠকেরও আয়োজন করেন জয়নাল।  

সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, শুক্রবার রাতের যেকোনো সময় স্ত্রী ও পরকীয়া প্রেমিক পরিকল্পিতভাবে জয়নালকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতের পুরুষাঙ্গ ও তলপেটে আঘাতের চিহ্ন রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রীকে আটক করা হয়েছে।

এছাড়াও মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অন্য কেউ জড়িত রয়েছে কিনা তাদের বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর