শিরোনাম
প্রকাশ : ৭ জুন, ২০২১ ১৮:০২
আপডেট : ৭ জুন, ২০২১ ১৮:১০
প্রিন্ট করুন printer

চট্টগ্রামে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া অস্ত্র-গুলি উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া অস্ত্র-গুলি উদ্ধার
Google News

চট্টগ্রামের হাটহাজারীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে হেফাজতে ইসলামের তাণ্ডব চলাকালে ছিনিয়ে নেওয়া পুলিশের অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

রবিবার সন্ধ্যায় উপজেলার মিরের হাট এলাকার জঙ্গল থেকে পরিত্যক্ত অবস্থায় এসব উদ্ধার করা হয়। ঘটনার আড়াই মাস পর উদ্ধার করা অস্ত্রের মধ্যে আছে একটি পিস্তল, ১৬ রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।

জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক বলেন, তাণ্ডবের সময় হাটহাজারী থানার পুলিশের কাছ থেকে একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও ১৬ রাউন্ড গুলি ছিনিয়ে নেওয়া হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মিরের হাট এলাকার একটি জঙ্গল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করে।    

জানা যায়, গত ২৬ মার্চ বিক্ষোভ চলাকালে হাটহাজারী মাদ্রাসার ছাত্ররা থানা ভবন, ভূমি অফিস ও ডাক বাংলোতে ভাঙচুর চালিয়ে অগ্নিসংযোগ করে। গুলিবিদ্ধ হয়ে মারা যায় চারজন। এসব ঘটনায় হাটহাজারী থানায় চার হাজার ৫০০ জনকে আসামি করে ১০টি মামলা দায়ের করে পুলিশ। মামলায় জুনায়েদ বাবুনগরীসহ ১৪৮ জনের নাম উল্লেখ করা হয়। এসব মামলায় এখন পর্যন্ত ৮১ জনকে গ্রেফতার করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই