১৩ জুন, ২০২১ ১৬:২৮

চট্টগ্রামে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার ১

চট্টগ্রামের ডবলমুরিং থানার তালিকাভুক্ত সন্ত্রাসী, গ্যাং লিডার ও মাদক ব্যবসায়ী মো. শাহেদ ওরফে ভিখারিকে (২৫) অস্ত্র, গুলি ও ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। রবিবার ভোরে আগ্রাবাদ পানওয়ালা পাড়া থেকে তাকে গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ১টি এলজি, ১ রাউন্ড কার্তুজ ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, শাহেদ অত্যন্ত ধূর্ত ও ভয়ঙ্কর সন্ত্রাসী। সে ডবলমুরিং থানার শীর্ষ মাদক ব্যবসায়ীও। কিশোরদের নিয়ে তার একটি দলও আছে। বিভিন্ন স্থান থেকে মাদক এনে আগ্রাবাদ এলাকায় বিলি করতো। তার দলের প্রত্যেকের বিরুদ্ধেই একাধিক মামলা রয়েছে। সর্বশেষ ব্যাপারীপাড়া এলাকায় মাদকবিরোধী কমিটি করায় কমিটির সদস্যদের ওপর হামলা চালায় শাহেদ ওরফে ভিখারি বাহিনী। এতে ২ জন আহত হন।

ওসি মোহাম্মদ মহসীন জানান, ভিখারি দুইটি বিয়ে করেছে, রয়েছে একাধিক বান্ধবী। এসব বান্ধবী বিভিন্ন মানুষের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর সুযোগ বুঝে ঘরে গিয়ে ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেয়।  
তিনি আরও জানান, ভিখারির বেতনভুক্ত বেশ কয়েকজন পাহারাদার আছে, যাদের দায়িত্ব পুলিশ আসলেই তাকে তথ্য দেওয়া। এ কারণে তাকে ধরতে বেশ বেগ পেতে হয়। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে। ইতোমধ্যে ৫ বার গ্রেফতারও হয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

সর্বশেষ খবর