১৩ জুন, ২০২১ ১৭:৩৭

সিএমপি’র শীর্ষ সন্ত্রাসী ‘ভিখারি’ গ্রেফতার, অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

সিএমপি’র শীর্ষ সন্ত্রাসী ‘ভিখারি’ গ্রেফতার, অস্ত্র উদ্ধার

প্রতীকী ছবি

চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)’র তালিকাভুক্ত সন্ত্রাসী মো. সাহেদ ওরফে 'ভিখারি'কে গ্রেফতার করেছে পুলিশ। অভিযানে তার কাছ থেকে একটি করে এলজি ও কাতুর্জ এবং ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়। রবিবার ভোরে আগ্রাবাদ পানওয়ালা পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডবলমুরিং থানা পুলিশ।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, ‘গ্রেফতার করা সাহেদ ওরফে ভিখারি সিএমপি’র তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় অস্ত্র ও মাদক আইনে একাধিক মামলা রয়েছে। এরআগে তিনি পাঁচ বার পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। রবিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। অভিযানে তার কাছ থেকে অস্ত্র ও মাদক জব্দ করা হয়।’

পুলিশ জানায়, গ্রেফতার হওয়া সাহেদ ভিখারির কয়েকটি সন্ত্রাসী গ্রুপ রয়েছে। এলাকায় তার গ্রুপ ভিখারি বাহিনী হিসেবে পরিচিত। মাদক, ছিনতাইসহ নানা অপকর্মের সাথে জড়িত তার অনুসারীরা। ভিখারি দুইটি বিয়ে করেছেন এবং একাধিক বান্ধবী আছে। এসব বান্ধবী বিভিন্ন মানুষের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর সুযোগ বুঝে ঘরে গিয়ে ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেয়। বান্ধবীদের বিশ্বস্ততা অর্জন করতে সে বুকে ব্লেড দিয়ে কেটে তাদের নাম লিখে রাখে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর