১৩ অক্টোবর, ২০২১ ১৬:২০

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

চট্টগ্রামে বাঁশখালী উপজেলার গণ্ডামারা ইউনিয়নে ডাকাত দলের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. আলমগীর প্রকাশ আলম (৪৫) নামে এক ‘ডাকাত’ নিহত হয়েছে বলে দাবি করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত মঙ্গলবার রাত পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে চারটি বিভিন্ন ধরনের আগ্নেয়াস্ত্র, দুটি রাম দা, একটি ছুরি, ১১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। নিহত মো. আলমগীরের বিরুদ্ধে বাঁশখালী ও চট্টগ্রাম নগরের কয়েকটি থানায় ডাকাতিসহ নয়টি মামলা রয়েছে। আলমগীরের বাড়ি বাঁশখালীতে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, র‌্যাবের একটি টিম গণ্ডামারা এলাকায় টহল দিচ্ছিল। আকস্মিকভাবে তাদের লক্ষ্য করে কিছু দুর্বৃত্ত গুলি ছোঁড়ে। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও গুলি ছোঁড়েন। পাল্টাপাল্টি গুলিবিনিময়ের পর ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।   

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবীর বলেন, গুলি বিনিময়ের খবর শুনে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পুলিশ যান। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। আলম ডাকাতের বিরুদ্ধে নয়টি মামলা আছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর