২৭ মে, ২০২২ ১৭:০৭

র‌্যাব সদস্যদের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ১৩

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

র‌্যাব সদস্যদের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ১৩

প্রতীকী ছবি

চট্টগ্রামের মীরসরাইয়ে র‌্যাব সদস্যদের ওপর হামলার সাথে সংশ্লিষ্টতার অভিযোগে ১৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে মীরসরাই এবং ফেনীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। অভিযানে তাদের কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা, ৫২ বোতল ফেনসিডিল এবং এক কেজি গাঁজা জব্দ করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-সাইদুর রহমান, আনোয়ার হোসেন, এস এম শাফায়েত হোসেন, মফিজুল ইসলাম, শহিদুল ইসলাম, সোয়েব উদ্দিন, মো. সাইদুল ইসলাম, নাহিদ উদ্দিন, মো. আবু সাঈদ, নাসির উদ্দিন, মো. মাঈন উদ্দিন, হোসেন ও ফাহাদ।

র‌্যাব-৭ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ বলেন, র‌্যাব সদস্যদের ওপর হামলার ঘটনায় বৃহস্পতিবার রাতে ফেনী এবং মীরসরাই উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে হামলার সাথে জড়িত থাকার অভিযোগে ১৩ জনকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, গত ২৫ মে সন্ধ্যায় মীরসরাই উপজেলার বারইয়ারহাট এলাকায় মাদক ব্যবসায়ীদের তথ্য সংগ্রহ করতে গেলে র‌্যাব সদস্যদের ওপর হামলা চালায় মাদক ব্যবসায়ীরা। এতে র‌্যাবের ৩ সদস্য গুরুতর আহত হন। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় পাঠানো হয়। এসময় এক র‌্যাব সদস্যের অস্ত্রও ছিনিয়ে নেয় হামলাকারীরা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর