২০ জুন, ২০২২ ১৫:০৮

চট্টগ্রামে পাঁচটি ওয়ান শুটারগানসহ যুবক আটক

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে পাঁচটি ওয়ান শুটারগানসহ যুবক আটক

প্রতীকী ছবি

চট্টগ্রামের লোহাগাড়া থানার পদুয়া ইউনিয়নে অভিযান চালিয়ে পাঁচটি ওয়ান শুটারগানসহ মো.রিয়াদ (২৪) নামে এক যুবকে আটক করেছে র‌্যাব। আটক মো.রিয়াদ ওই এলাকার মোজাফফরের ছেলে। আজ সোমবার দুপুরে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নুরুল আবছার এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, লোহাগাড়া এলাকায় একটি অস্ত্রের সিন্ডিকেট গড়ে উঠেছে যারা বিভিন্ন কাজে অস্ত্রগুলো ব্যবহার করে থাকে।  পদুয়া এলাকায় অস্ত্র ও মাদক ব্যবসায়ী মো.রিয়াদ বসতঘরে মাদকদ্রব্য এবং অবৈধ অস্ত্র ও গোলাবারুদ বিক্রির উদ্দেশ্যে মজুদ করে রাখার তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে রোববার (১৯ জুন) দিবাগত রাত দুইটার দিকে তাকে আটক করা হয়।  

তিনি আরও জানান, ঘরে টিনশেড কক্ষের ভিতর মাটির নিচে প্লাস্টিকের বস্তা থেকে ৫টি ওয়ান শুটারগান, ৩টি কার্তুজ এবং ১টি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়। অস্ত্রগুলো মাদকদ্রব্য কেনাবেচার সময় ব্যবহার, প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীদের ভয় দেখানো বা ফাঁসানোর জন্য এবং নির্বাচন বা বিভিন্ন উপলক্ষ্যে ভাড়া দেওয়া হতো বা অনেকসময় নিজেরাও ভাড়াটে হিসেবে কাজ করতো। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য অস্ত্রসহ তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর