১১ আগস্ট, ২০২২ ২০:২৫

চট্টগ্রামে স্ত্রী খুনের দায়ে স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে স্ত্রী খুনের দায়ে স্বামী গ্রেফতার

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার রহমতপুর ইউনিয়নের তালতলী বাজার ধারালো অস্ত্রের আঘাতে রাশেদা বেগম (২৫) নামের এক গৃহবধূকে হত্যা করা হয়েছে। গত বুধবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গৃহবধূর স্বামী মো. জিহাদকে গ্রেফতার করা হয়েছে। রাশেদা বেগম সন্দ্বীপ উপজেলার মগধরা ইউনিয়নের ছোয়াখালী ফেরিঘাট এলাকার মো. জিহাদের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জিহাদের সঙ্গে রাশেদার তিন বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে রাশেদার সঙ্গে জিহাদের পারিবারিক কলহ লেগে থাকত। এক পর্যায়ে রাশেদা বাবার বাড়িতে চলে আসেন। গত আড়াই বছরে উভয় পরিবার বিষয়টি নিয়ে একাধিকবার বৈঠক করেছে। গত বুধবার রাতে খাবার খেয়ে রাশেদার পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়েছিলেন। রাত ১২টার দিকে হঠাৎ তাঁরা রাশেদার গোঙ্গানির শব্দ শুনতে পান। রাশেদা ঘর থেকে বেরিয়ে এলে দেখা যায়, তার গলা থেকে রক্ত ঝরছে। জিহাদ ছুরি দিয়ে রাশেদার গলার রগ কেটে দিয়েছেন। রাশেদার ঘরে জিহাদের ব্যবহৃত ছুরি পাওয়া গেছে। পরে রাশেদাকে রক্তাক্ত অবস্থায় সন্দ্বীপ মেডিকেল সেন্টার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহমেদ বলেন, রাশেদা বেগম  নামে এক গৃহবধূ হত্যায় জড়িত স্বামী মো. জিহাদকে গ্রেফতার করা হয়েছে। রাশেদার বোন পারভিন বাদী হয়ে মো. জিহাদকে একমাত্র আসামি করে থানায় মামলা করেছেন। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।   

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

সর্বশেষ খবর