২০ ডিসেম্বর, ২০২৩ ১৯:২৪

নৌকা ও ঈগলের সমর্থকদের সংঘর্ষ, আহত ২

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

নৌকা ও ঈগলের সমর্থকদের সংঘর্ষ, আহত ২

চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের নৌকার প্রার্থী মোস্তাফিজুর রহমান ও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যার পর বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় রনি দাশ (২৯) ও জসিম উদ্দিন (৩২) নামের দুই যুবক আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

বাঁশখালী থানার ওসি তোফায়েল আহমেদ জানান, দুই পক্ষে সমর্থকরা মুখোমুখি হয়ে গেলে কিছু ইট-পাটকেল ছোঁড়ার ঘটনা ঘটেছে। পুলিশ সাথে সাথে পরিস্থিতি স্বাভাবিক করে সমর্থকদের সরিয়ে দিয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের ভেতর থেকে নৌকা প্রতীকের প্রার্থী মোস্তাফিজুর রহমান এমপি সমর্থকদের নিয়ে বের হন। একই সময় উত্তর দিক থেকে স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমানের সমর্থকরা এলে উভয়পক্ষ মুখোমুখি হয়ে যায়। এসময় দুই পক্ষের সমর্থকরা স্লোগান দিতে থাকে। সিনিয়র নেতারা কর্মী সমর্থকের সরানোর চেষ্টা করে ব্যর্থ হন। পরে পুলিশ গিয়ে দুই পক্ষকে সরিয়ে দেয়। এ সময় দুইদিক থেকে ইটপাটকেল ছুড়তে থাকলে রনি ও জসিম আহত হন।

বিডি প্রতিদিন/এএম

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর