Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৮ ডিসেম্বর, ২০১৮ ২১:০১
আপডেট : ৮ ডিসেম্বর, ২০১৮ ২১:৪৬

মাদক বিক্রেতা আমার ছেলে হলেও ছাড় দিব না : শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

মাদক বিক্রেতা আমার ছেলে হলেও ছাড় দিব না : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, কিছু কিছু ক্ষেত্রে আমি এখনও নমনীয় আছি। কিন্তু কিছু কিছু প্রশ্নে আমি ছাড় দিতে রাজি নই। যেমন মাদক, মাদক বিক্রেতা যদি আমার ছেলেও হয়, তবে আমি তাকে ছাড় দিব না, দেয়া উচিতও নয়। 

শনিবার দুপুরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১নং, ২নং, ৩নং ও ৪নং ওয়ার্ডে নির্বাচনী কেন্দ্রের পরিচালনা কমিটির সঙ্গে পৃথক পৃথক মতবিনিময় ও পরামর্শ সভায় এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, বলেছেন, 'আমি ধান্দাবাজির রাজনীতি করি না। জমি কিনা, জমি দখল করা, ইটখোলা দখলে নেয়া, চুনা ফ্যাক্টরি দখলে নেয়া কিংবা মাছের খামার দখলে নেয়া কিংবা মানুষের জিনিস খাওয়া, সন্ত্রাসীকে লালন-পালন করা আমার কাজ নয়।' 

শামীম ওসমান আরও বলেন, যে লোকটি এলাকায় সন্ত্রাস করে, যে লোকটিকে জনগণ পছন্দ করে না, সেই লোকটি যদি আপনার প্রশ্রয়ে আমার পাশে এসে দাঁড়ায়, তখন সাধারণ মানুষ চিন্তা করে না যে, এই লোক ভালো কথা বলে এর সঙ্গে ওই খারাপ লোকটি কেন? আমি কোন অন্যায়কে প্রশ্রয় দিব না। 

তিনি বলেন, আওয়ামী লীগে কোন সন্ত্রাসীকে দরকার নেই। আওয়ামী লীগ নিজেই যথেষ্ঠ শক্তিশালী দল। সন্ত্রাসীদের উপর ভরসা করে আমাদের রাজনীতি করতে হবে এমন না, যারা সাধারণ মানুষের জমি খেলে ফেলবে এমন মানুষের সঙ্গে রাজনীতি করতে রাজি না, আমি জুলম করবও না, জুলম সহ্যও করব না। কারণ আমি জানি আমাকে মাটির নিচে একদিন যেতেই হবেই। আল্লাহ আমাকে যে সম্মান দিয়েছেন, আল্লাহ আমাকে একদিন জিজ্ঞাসা করবেন তোমাকে জনপ্রতিনিধি বানিয়েছি তুমি কি করেছে? আমাকে জবাব দিতে হবে। আমি ন্যায়বিচার করার চেষ্টা কবর। 

তিনি আরও বলেন, আমার রাজনৈতিক সাহসী সন্তান দরকার আছে, মাস্তান আমার দরকার নেই। 
মাস্তান মাস্তানী করে সব সরকারের আমলেই ঘুরে ফিরে মাস্তানী করে। এক সময় বাপে করে, এক সময় চাচা করে, এক সময় ভাইয়ে করে, তারা ভাগ করে। 

এসময় উপস্থিত ছিলেন- জাতীয় শ্রমিক কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সহ-সভাপতি মতিউর রহমান বেপারী, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, কাউন্সিলর ইফতেখার আলম খোকন, কাউন্সিলর ওমর ফারুক, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক হাজী সুমন কাজী, নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি সিরাজুল ইসলাম মন্ডল, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন প্রমুখ।

বিডি প্রতিদিন/০৮ ডিসেম্বর ২০১৮/আরাফাত


আপনার মন্তব্য