Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ জুন, ২০১৯ ২২:১০

রাজশাহীতে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাজশাহীতে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা নিহত
নিহত সুজন আলী

রাজশাহীতে ছুরিকাঘাতে ছাত্রলীগের এক নেতা নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলার তানোর উপজেলা সদরের গোল্লাপাড়া বাজারে এ ঘটনা ঘটে। নিহত ছাত্রলীগ নেতার নাম সুজন আলী (২৮)। তিনি তানোর পৌরসভার সাত নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ছিলেন। পৌরসভার রায়চাঁনআক্কা মহল্লায় সুজনের বাড়ি। তার বাবার নাম সাজ্জাদ আলী।

স্থানীয় লোকজন জানিয়েছেন, সুজন গোল্লাপাড়া বাজারে ফলের দোকানদারি করতেন। এ দিন পাশের আরেক ফলের দোকানদারের সঙ্গে তার কথা কাটাকাটি শুরু হয়। এ সময় সুজনের বুকে ছুরিকাঘাত করা হয়। এতে তিনি গুরুতর আহত হন। তখন স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইসমত আরা জানান, সুজনের লাশের বুকে গভীর ক্ষত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে পৌঁছার আগেই তার মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘটনার পর ফলের দোকান থেকে দুইজনকে আটক করে নিয়ে গেছে পুলিশ। তবে পুলিশের পক্ষ থেকে এ ব্যাপারে কোনো বক্তব্য পাওয়া যায়নি। 
মুঠোফোনে যোগাযোগ করা হলে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, তিনি হাসপাতালে লাশের কাছেই ব্যস্ত আছেন। এখন তিনি কোনো কথা বলতে পারবেন না।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য