১৬ আগস্ট, ২০১৯ ২১:২৩

৯৯৯ কল দেওয়ায় যাত্রীর স্বজনকে রড দিয়ে পিটুনি

মহিউদ্দিন মোল্লা, কুমিল্লা

৯৯৯ কল দেওয়ায় যাত্রীর স্বজনকে রড দিয়ে পিটুনি

কুমিল্লায় অতিরিক্ত বাস ভাড়া নেওয়ার বিষয়ে জরুরি নম্বর ৯৯৯ এ কল দেওয়ায় যাত্রীর স্বজনকে রড দিয়ে পিটুনির অভিযোগ উঠেছে। শুক্রবার পদুয়ার বাজার বিশ্বরোড তিশা প্লাস কাউন্টারে এ ঘটনা ঘটে। 

অভিযোগকারী ওমর ফারুক বলেন, মা-বাবাকে কুমিল্লা থেকে চট্টগ্রাম অলংকারের বাস টিকেট ক্রয় করতে যান। তিশা প্লাস প্রাইভেট লিমিটেড কাউন্টারে ২০০ টাকার ভাড়ার স্থলে ২৫০ টাকা নেয়। এর কারণ জানতে চাইলে তারা বলে ঈদে ভাড়া বেশি। বিষয়টি নিয়ে ৯৯৯ নম্বরে কল দেওয়াতে বাস কাউন্টার কর্তৃপক্ষ তার সাথে রেগে যায়। কাউন্টার ও বাসের লোকজন রড দিয়ে তার উপর হামলা করে। দু’টি টিকেট ক্রয়ের জন্য এক হাজার টাকা দিলে, তারা ৫০০ টাকা ফেরত দেয়। বাসের কোচ নম্বর ১৫৯৫। 

অভিযোগের বিষয়ে তিশা বাস কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা যায়নি। যাত্রীদের অভিযোগের জন্য তিশা প্লাস প্রাইভেট লিমিটেডের টিকেট ও ব্যানারে প্রদত্ত নম্বরে কল দিলে শুক্রবার সারাদিন বন্ধ পাওয়া যায়।

জাতীয় ভোক্তা অধিদপ্তর কুমিল্লা জেলার সহকারি পরিচালক মো. আছাদুল ইসলাম জানান, ঈদের আগে পরিবহন মালিকদের সাথে মতবিনিময় করেছি। তারা জানিয়েছে অতিরিক্ত ভাড়া নেওয়া হবে না। উপরের ঘটনার বিষয়ে তিনি বলেন, অভিযোগের সত্যতা যাচাই করে, তাদের বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিডি-প্রতিদিন/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর