১৮ আগস্ট, ২০১৯ ১৫:৪৮

সরকার ১ মিনিটও ক্ষমতায় থাকতে পারবে না যদি খালেদা মুক্তি পায় : ফারুক

অনলাইন ডেস্ক

সরকার ১ মিনিটও ক্ষমতায় থাকতে পারবে না যদি খালেদা মুক্তি পায় : ফারুক

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেছেন, মিথ্যা মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করে রাখা হয়েছে। কারণ সরকার বেগম জিয়াকে ভয় পায়। তারা জানে বেগম জিয়া যদি এই মুহূর্তে কারাগার থেকে বের হয়ে মানুষের সামনে উপস্থিত হন তাহলে তারা (সরকার) এক মিনিটও ক্ষমতায় থাকতে পারবে না।

আজ রবিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘অপরাজয় বাংলাদেশ’ নামক একটি সংগঠনের আয়োজনে চামড়া শিল্প ধ্বংসকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে ফারুক বলেন, বেগম জিয়াকে মুক্ত করার জন্য কয়জন প্রাণ দিয়েছেন? কয়টি মামলা খেয়েছেন? আসুন রাস্তায় লড়াই করেন, লড়াই করলে যারা এতিমের চামড়া শিল্পকে ধ্বংস করে দিয়েছে সেই সিন্ডিকেট অটোমেটিকলি আইনশৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে চলে আসবে। এই সরকারের কাছে দাবি করে কোনো ফল পাওয়া যাবে আমি এটা বিশ্বাস করি না।

এসময় তিনি চামড়া শিল্প ধ্বংসকারীদের আইনের আওতায় আনার দাবি জানিয়ে আরও বলেন, চতুর্থ বৈদেশিক মুদ্রা অর্জনকারী চামড়া শিল্প শিল্পকে আজকে কারা; কে সেই ব্যক্তি যারা চামড়া শিল্পকে ধ্বংস করে দিল। দাম না পেয়ে হাজারো চামড়া মাটির নিচে পুঁতে ফেলা হলো। আজকে ৬ দিন হল ঈদ চলে গেছে সরকার যদি সত্যিকার অর্থে জনবান্ধব হতো তাহলে এই গরিবের হকের এতিমের চামড়া লুণ্ঠনকারীদের বিচার হতো। জনগণের কাছে তাদের কোনো দায়বদ্ধতা নেই।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর