১৮ আগস্ট, ২০১৯ ২০:০৭

বঙ্গবন্ধুর চেতনা ধারণ করতে হলে তার স্বপ্নগুলো বাস্তবায়ন করতে হবে : শ্রম প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধুর চেতনা ধারণ করতে হলে তার স্বপ্নগুলো বাস্তবায়ন করতে হবে : শ্রম প্রতিমন্ত্রী

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, বঙ্গবন্ধুর চেতনা ধারণ করতে হলে তার স্বপ্নগুলোকে আগে বাস্তবায়ন করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা সফল হবে যদি সবাই মিলে দেশকে উন্নত-সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠা করতে পারি।

আজ রবিবার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে জাতীয় শোক দিবস এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

শ্রম প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু একটি আদর্শের নাম। এ আদর্শকে ধারণ করতে পারলে আমাদের সকলের লাভ, জাতির লাভ। তিনি বলেন, শেখ মুজিবুর রহমান সৎ সাহস আর নেতৃত্বের দৃঢ়তার জন্য বঙ্গবন্ধু হয়েছেন, জাতির পিতা হয়েছেন, মহান হয়েছেন। বঙ্গবন্ধুর চেতনাকে ধারণ করে সকলে মিলে এক সাথে কাজ করে ২০৪১ সালের উন্নত-সমৃদ্ধ দেশ গঠনে আত্মনিয়োগ করবো আজকের দিনে এই হোক আমাদের শপথ।

মন্ত্রণালয়ের সচিব কে এম আলী আজমের সভাপতিত্বে অতিরিক্ত সচিব ড. মোল্লা জালাল উদ্দিন, ড. রেজাউল হক, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতরের মহা-পরিদর্শক শিবনাথ রায়, অতিরিক্ত সচিব সাকিউন নাহার এবং শ্রম অধিদফতরের মহাপরিচালক এ কে এম মিজানুর রহমানসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ আলোচনায় অংশ নেন।

পরে বঙ্গবন্ধু এবং তার পরিবারের সকল শহিদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল এবং বিশেষ মোনাজাত করা হয়।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর