Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ আগস্ট, ২০১৯ ০১:৩৬

‘ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে’

নিজস্ব প্রতিবেদক

‘ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে’

আগস্ট আসলেই ষড়যন্ত্রকারী সক্রিয় হয়ে ওঠে। এ ব্যাপারে যুবলীগের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। গতকাল সোমবার সন্ধ্যায় কাকরাইলে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বর্ধিত সভায় সংগঠনের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট একথা বলেন। 

তিনি বলেন, ‌‌‌‌‌‌‌‘স্বাধীনতা বিরোধী শক্তি দেশকে পিছিয়ে দিতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে। তারা ভেবেছিল জাতির পিতাকে হত্যা করা হলে আর কোনদিন স্বাধীনতা পক্ষের শক্তি ক্ষমতায় আসতে পারবে না। কিন্তু ব্যক্তি বঙ্গবন্ধুকে হত্যা করা হলেও আদর্শকে হত্যা করা যায় না। জাতির পিতার আদর্শেই রাষ্ট্র নায়ক শেখ হাসিনা দেশকে পরিচালিত করছেন। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের অগ্রগতি যারা চান না, তারা নানামুখী ষড়যন্ত্র করছে। এ ব্যাপারে সতর্ক থাকতে হবে।

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি মাইনুদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন, হারুনুর রশিদ, কামাল উদ্দিন খান, মজিব মহসিন পিয়াস, আলী আকবর বাবুল, এনামুল হক আরমান, মুরসালিন আহমেদ, যুগ্ম-সম্পাদক এ কে এম মমিনুল হক সাঈদ, জাফর আহমেদ রানা,ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল মারুফ, সম্পাদক মণ্ডলীর সদস্য আরমান হক বাবু, এমদাদুল হক, শাহনাজ পারভীন হীরা, ওমর শরীফ পলাশ, সাইফুল ইসলাম আকতার, আলতাফ হোসেন, কার্যনির্বাহী সদস্য মনির বিশ্বাসসহ নেতৃবৃন্দ।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য