২৩ আগস্ট, ২০১৯ ১৬:৪৩

রাজশাহীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজশাহী মহানগরীর কাটাখালী থানার মোহনপুর এলাকার নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় নাসিরা খাতুন (২৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার দুপুরে নিহতের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

নিহত গৃহবধূ ওই এলাকার লোকমান আলীর স্ত্রী। লোকমান আলী পেশায় অটোরিকশা চালক। তাদের সংসারে দেড় বছরের ছেলে আছে।

রাজশাহী মহানগরীর কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, নিজ ঘর ফাঁস দেওয়া অবস্থায় নাসিরা খাতুনের মরদেহ উদ্ধার করা হয়। সকালে পারিবারিক কলহের জের ধরে স্বামীর সঙ্গে তার ঝগড়া হয়। এর পরপরই তার স্বামী লোকমান আলী বাড়ি থেকে বেরিয়ে যান। সকাল ১০টার দিকে দুধ দিতে গিয়ে একজন নারী বাড়ির ভেতর থেকে শিশুর কান্নার শব্দ শুনতে পান। এ সময় জানালা দিয়ে উঁকি দিয়ে দেখেন ফাঁস দেওয়া অবস্থায় নাসিরা খাতুনের নিথর দেহ ঝুলছে। এ সময় তিনি চিৎকার দেন। পরে প্রতিবেশীরা থানায় খবর দেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। 

ওসি জিল্লুর রহমান আরও জানান, পারিবারিক কলহের জের ধরে নাসিরা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবুও মৃত্যুর কারণ নিশ্চিত করতে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আপাতত এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হবে। পরে ময়নাতদন্তের রিপোর্টে অন্য কিছু পাওয়া গেলে সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর