শিরোনাম
প্রকাশ : ৮ নভেম্বর, ২০১৯ ২১:৩৭

রংপুরে 'আল্লাহর দল'র আঞ্চলিক প্রধান গ্রেফতার

রংপুর প্রতিনিধি:

রংপুরে 'আল্লাহর দল'র আঞ্চলিক প্রধান গ্রেফতার

রংপুর থেকে আশরাফুজ্জামান পিয়াল (৩২) নামে এক জঙ্গি সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার পিয়াল নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’এর আঞ্চলিক প্রধান ছিলেন। শুক্রবার (৮ নভেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার এএসপি খন্দকার গোলাম মর্তুজা।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাতে নগরীর জাহাজ কোম্পানি এলাকায় অভিযান চালায় র‌্যাব। এসময় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’এর সক্রিয় জঙ্গি আশরাফুজ্জামান পিয়ালকে গ্রেফতার করা হয়। গ্রেফতার পিয়াল রংপুর মহানগরীর নিয়ামত পান্ডার দিঘি এলাকার আকতারুজ্জামানের ছেলে। তার বিরুদ্ধে জঙ্গি সম্পৃতার অভিযোগ পাওয়া গেছে। 

র‌্যাবের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার পিয়াল ২০০২ সাল থেকে জঙ্গি সংগঠনের জন্য চাঁদা সংগ্রহ করে আসছিল বলে স্বীকার করেছেন। এছাড়া সে নিয়মিত গোপন বৈঠকে অংশগ্রহণ এবং সংগঠনের জন্য সদস্য সংগ্রহের দায়িত্ব পালন করত। গ্রেফতার জঙ্গির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পাশাপাশি তার সহযোগী অন্যদের ব্যাপারে অনুসন্ধান চলমান বলেও জানানো হয়।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য