শিরোনাম
প্রকাশ : ১২ নভেম্বর, ২০১৯ ১৭:৩০

বরিশাল শেবাচিম হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতকসহ নারী আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল শেবাচিম হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতকসহ নারী আটক
আটক নারী ও চুরি যাওয়া নবজাতক।

বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) শিশু ওয়ার্ড থেকে নবজাতক চুরি করে পালিয়ে যাওয়ার সময় নবজাতকসহ এক নারীকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাত ৯টায় তাকে আটক করা হয়। 

আটক ওই নারী নিজের নাম রেখা বললেও ঠিকানা একেক সময়ে একেক রকম বলছেন। 

শেরে-ই বাংলা মেডিকেল গার্ড পুলিশের ইনচার্জ এসআই নাজমুল হুদা বলেন, গত রবিবার দুপুরে গাইনী ওয়ার্ডে ভর্তি হন ঝালকাঠির নলছিটি উপজেলার মগর এলাকার রফিক হাওলাদারের স্ত্রী সাথী বেগম। পরদিন সোমবার সকালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে তিনি একটি পুত্র সন্তানের জন্ম দেন। সাথী বেগম ভর্তি হওয়ার পর থেকে তার পিছু লাগে আটক ওই নারী। নিজেকে মেডিকেলের আয়া পরিচয়দানকারী ওই নারী সাথী বেগমদের সার্বিক সহযোগিতা করেন। তার সহযোগিতায় সাথী ও তার পরিবারের সদস্যরা তার প্রতি কৃতজ্ঞ হন। গত সোমবার রাতে নবজাতককে পাশে রেখে ঘুমিয়ে পড়েন তার নানী। এ সময় সাথীর অন্যান্য স্বজনরা বিভিন্ন কাজে বাহিরে ছিলেন। এই সুযোগে রেখা নবজাতককে কোলে তুলে নিয়ে পালিয়ে যায়। কিছুক্ষণ পর নানীর ঘুম ভাঙ্গলে তার পাশে থাকা নবজাতককে না দেখে ডাক-চিৎকার শুরু করেন। খবর পেয়ে এসআই নাজমুল মেডিকেলের সকল গেট বন্ধ করে দিতে বলেন। এর আগেই ওই নারী মেডিকেল থেকে নবজাতক নিয়ে বের হয়ে একটি রিকশায় উঠে চালককে দ্রুত রিকশা চালাতে বলেন। এতে ওই রিকশাচালকের সন্দেহ হয়। ইতিমধ্যে এসআই নাজমুল সেখানে গিয়ে ওই নারীকে আটক এবং নবজাতককে উদ্ধার করেন। আটক নারীকে পরবর্তীতে কোতয়ালী মডেল থানা পুলিশে সোপর্দ করা হয়। 

কোতয়ালী থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, আটক নারী তার নাম রেখা বললেও তার ঠিকানা নিয়ে বিভ্রান্তি রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য