শিরোনাম
প্রকাশ : ১২ নভেম্বর, ২০১৯ ২০:৪১

অস্ত্র-মাদকসহ র‌্যাবের হাতে গ্রেফতার ১০

নিজস্ব প্রতিবেদক

অস্ত্র-মাদকসহ র‌্যাবের হাতে গ্রেফতার ১০

রাজধানী এবং কুমিল্লায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক এবং অস্ত্রসহ ১০ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার বিকেল থেকে আজ মঙ্গলবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে র‌্যাব-৪ এবং র‌্যাব-১০ এর পৃথক দল অস্ত্র-মাদকসহ তাদের গ্রেফতার করে। 

জানা গেছে, র‌্যাব-১০ এর একটি দল প্রথমে সোমবার সন্ধ্যায় গেন্ডারিয়া থানাধীন রজনী চৌধুরী রোডস্থ এলাকা থেকে ২৮৫ পিস ইয়াবাসহ রনি ঢালী (৩৭) এবং রানা ঢালী (২৫) কে গ্রেফতার করে। এর কিছু সময় আগে কুমিল্লার জেলার দাউদকান্দির গৌরীপুর থেকে ৮০৩টি ইয়াবাসহ রবিন (৩২) ও ডালিমকে (৩০) গ্রেফতার করে। তাদের দেয়া তথ্য অনুযায়ী, যাত্রাবাড়ী ধোলাইপাড় থেকে ৯০০টি ইয়াবাসহ জয়নাল (২৮), শহীদুল ইসলাম (২৯), তাইজুল ইসলামকে (১৮) গ্রেফাতর করে। 

র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে একাধিক টিম অভিযান চালিয়ে এই সাফল্য আসে। 

অন্যদিকে, র‌্যাব-৪ এর অপারেশন অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার মিরপুর দারুসসালামের গাবতলী এলাকায় অভিযানে যায়। এ সময় এক হাজার ৭১ বোতল ফেনসিডিল, একটি ট্রাক, একটি বিদেশি পিস্তল, একটি দেশি ওয়ান শুটারগান, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, নগদ টাকা এবং পাঁচটি মোবাইলসহ শাহ্জালাল বুলেট (৩২), নাসির (৩৫) ও ফারুক হোসেনকে (২৮) গ্রেফতার করা হয়। 

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা পেশাদার অস্ত্র ও মাদক ব্যবসায়ী। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা আছে। দীর্ঘদিন ধরে তারা চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে ফেনসিডিল সংগ্রহ করে ঢাকার বিভিন্ন এলাকায় পাইকারি বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছিল।

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য