৮ ডিসেম্বর, ২০১৯ ১৭:৫৩

বিবাদে পদ হারালেন আওয়ামী লীগ নেতা আসাদ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বিবাদে পদ হারালেন আওয়ামী লীগ নেতা আসাদ

রাজশাহী জেলা আওয়ামী লীগের দায়িত্ব নিয়ে দলকে সংগঠিত করেছেন সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। এবার ছিলেন সভাপতি প্রার্থী। কিন্তু জেলার সদ্য বিদায়ী সভাপতি ওমর ফারুক চৌধুরীর সঙ্গে বিরোধে পদ হারাতে হলো তাকে। এমনটাই মনে করছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। 

আসাদুজ্জামান আসাদ ছাত্র রাজনীতি থেকেই ছিলেন বিভিন্ন পদে। এই প্রথম তিনি ছিটকে গেলেন। ছাত্র রাজনীতি শুরু করেছিলেন নগরীর ৬ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হিসেবে। এরপর সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সভাপতি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক, আহ্বায়ক ও সভাপতি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সর্বশেষ কমিটিতে ছিলেন সাধারণ সম্পাদক।

সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপালনের কিছুদিনের মধ্যেই দ্বন্দ্বে জড়িয়ে পড়েন সভাপতি ওমর ফারুক চৌধুরীর সঙ্গে। এই দুই নেতার বিরোধ এতোটাই প্রকট হয় যে, কেন্দ্রকে হস্তক্ষেপ করতে হয়েছে। তারপরেও বিরোধ মেটেনি। অবশেষে আসাদকে কমিটি থেকেই বাদ দেওয়া হলো।

অবশ্য পদ হারিয়ে নগরীর লক্ষ্মীপুরে তার সমর্থকদের উদ্দেশ্যে বলেছেন, দলীয় প্রধান সব বুঝে সিদ্ধান্ত দিয়েছেন। এই সিদ্ধান্ত তিনি মেনে নিয়েছেন। সমর্থকদের মেনে নিয়ে কাজ করার আহ্বান জানান।


বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর