১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:১৫

বরিশালে ছাত্রদলের তৃণমূলের মতামত সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ছাত্রদলের তৃণমূলের মতামত সংগ্রহ শুরু

বরিশালের বিভাগীয় পর্যায়ে জাতীয়বাদী ছাত্রদল প্রতিটি ইউনিটের সাধারণ নেতাকর্মীদের মতামত সংগ্রহ অভিযান শুরু করেছে। সোমবার বরিশালের বাকেরগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রদলের নেতাকর্মীদের মতামত সংগ্রহের মধ্য দিয়ে এই কার্যক্রম শুরু হয়েছে। ছাত্রদলের বরিশাল জেলা শাখা দুপুরে বরিশাল নগরীর অশ্বিনী কুমার হল সংলগ্ন বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানায়। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহফুজ আলম মিঠু। লিখিত বক্তব্যে তিনি বলেন, ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান মনেপ্রাণে বিশ্বাস করেন সংগঠনের তৃণমূলের নেতাকর্মীই দলের প্রাণশক্তি। তিনি আশা প্রকাশ করেন বিএনপির প্রতিটি সিদ্ধান্ত ছাত্রদল বাস্তবায়ন করবে এবং যে কোনো প্রতিকূল পরিবেশের মধ্যে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সর্বদা রাজপথে থাকবে। 

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামীকাল বরিশালের মুলাদী ও বাবুগঞ্জ উপজেলায়, বুধবার উজিরপুর ও বানারীপাড়ায়, বৃহস্পতিবার হিজলা ও মেহেন্দিগঞ্জে, শুক্রবার বরিশাল সদর উপজেলায় এবং শনিবার গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের নেতাকর্মীদের মতামত সংগ্রহ করা হবে। এ কার্যক্রমে কেন্দ্রীয় ছাত্রদলের সহসভাপতি জাকিরুল ইসলাম জাকিরের নেতৃত্বে চার সদস্যের একটি দল অংশ নেবে। 

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে জেলা ছাত্রদলের সহসভাপতি তারেক আল ইমরান, সাধারণ সম্পাদক কামরুল আহসান, যুগ্ম সম্পাদক তৌফিকুল ইসলাম ইমরান ও সাংগঠনিক সম্পাদক সোহেল রাড়ি।

বিডি প্রতিদিন/আল আমীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর