শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০২০ ২৩:৩৪

ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার খোঁজ নিলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক

ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার খোঁজ নিলেন খালেদা জিয়া
খালেদা জিয়া ও ডা. জাফরুল্লাহ চৌধুরী

করোনায় আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের খোঁজ-খবর নিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। 

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটায় টেলিফোনে ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন বিএনপি নেত্রী। এদিন সন্ধ্যায় খালেদা জিয়ার পক্ষ থেকে জাফরুল্লাহ চৌধুরীর জন্য ফলমূল ও একগুচ্ছ ফুল পাঠানো হয়। 

বেগম জিয়ার পক্ষে দেয়া ফলমূল ও ঈদের শুভেচ্ছা তার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস ও বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জাফরুল্লাহ চৌধুরীর ধানমন্ডির গণস্বাস্থ্য কার্যালয়ে পৌঁছে দেন।

এ বিষয়ে জানতে চাইলে শামসুদ্দিন দিদার বলেন, আজ সন্ধ্যা সাড়ে সাতটার দিকে অসুস্থ ডা. জাফরুল্লাহ চৌধুরীর জন্য কিছু ফল এবং ঈদের শুভেচ্ছা হিসেবে একগুচ্ছ ফুল পাঠিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এ সময় ম্যাডাম জাফরুল্লাহ চৌধুরীর সঙ্গে টেলিফোনে কথা বলেন এবং তার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। পরে জাফরুল্লাহ চৌধুরীও ম্যাডামের স্বাস্থ্যের খোঁজ-খবর নেন।

সোমবার গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হন। গণস্বাস্থ্য কেন্দ্রের ল্যাবরেটরিতে নমুনা পরীক্ষা হলে তার করোনা পজিটিভ আসে। বর্তমানে তিনি ধানমন্ডির গণস্বাস্থ্য কেন্দ্রে আইসোলেশনে আছেন।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর